স্কুলছাত্রীকে শ্লীলতাহানি, যুবকের বিরুদ্ধে চিরকুট লিখে আত্মহত্যা

|

ছবি: প্রতীকী

জামালপুর প্রতিনিধি:

জামালপুরের মেলান্দহে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানির ঘটনা ঘটেছে। পরে সেই স্কুলছাত্রী তামিম আহম্মেদ স্বপন নামে ২৫ বছর বয়সী এক যুবককে অভিযুক্ত করে চিরকুট লিখে আত্মহত্যা করে। বৃহস্পতিবার উপজেলার পূর্ব শাহাজাতপুরে এই ঘটনা ঘটে। শুক্রবার এ ঘটনায় মেলান্দহ থানায় মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও ওই স্কুলছাত্রীর পরিবারের সদস্যরা জানায়, মেলান্দহের সাধুপুর কান্দাপাড়া গ্রামের মো. খোকা মোল্লার ছেলে তামিম আহম্মেদ স্বপন পূর্ব শাহাজাতপুরের মো. আবু মিয়া একমাত্র মেয়ে মালঞ্চ এম এ গফুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী মোছা. আশামনিকে স্কুলে যাতায়াতের পথে উত্যক্ত করতো। বৃহস্পতিবার সকালে তামিম আশামনির সহপাঠী বুলবুলি, মিথিলা ও শায়লাকে দিয়ে প্রাইভেটের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে সাধুপুর তাকে কান্দাপাড়ার একটি বাড়িতে দিনভর আটকে রেখে আশামনিকে শ্লীলতাহানি করে তামিম। পরে বিকেল ৩টায় আশামনি বাড়ি ফিরে স্বপনকে অভিযুক্ত করে চিরকুট লিখে নিজ ঘরে সিলিংয়ের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

ঘটনার পর আশামনির ঘর থেকে দুটি চিরকুট উদ্ধার করা হয়। চিরকুটে লেখা ছিল, ‘তামিম আমাকে সারাদিন এক রুমে আটকাইছে। তামিম আমাকে খুব ডিস্টার্ব করতো ও আমাকে বলেছে ওর সাথে দেখা করলে সে আমার জীবন থেকে চলে যাবে। কিন্তু ও আমার সাথে খুব খারাপ কিছু করেছে যা বলার মতো না’।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এম ময়নুল ইসলাম জানান, এই ঘটনায় আশামনির বাবা আবু মিয়া শুক্রবার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।
আরও পড়ুন: বরগুনায় কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply