নড়াইলে নিখোঁজের চারদিন পর শিশুর লাশ উদ্ধার, আটক ২

|

নিহত আরাফাত

নড়াইল প্রতিনিধি:

নড়াইলে নিখোঁজের চারদিন পর শিশু আরাফাতের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের অভিযোগ অপহরণকারীদের দাবিকৃত ৫ লাখ টাকা না দেয়ায় আরাফাতকে হত্যা করা হয়েছে। নিহত আরাফাত পেড়লী দাখিল মাদ্রাসার ৫ম শ্রেণীর ছাত্র। এই ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, শনিবার (১২ মার্চ) সকালে নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের বোড়ামারা গ্রামে থেকে নিখোজ হয় ৫ম শ্রেণীর মাদ্রাসা ছাত্র আরাফাত। পরিবারের লোকেরা অনেক খোঁজাখুঁজির পরও আরাফাতের সন্ধান না পাওয়ায় সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এ বিষয়ে আরাফাতের বাবা ওবায়দুর শিকদার বলেন, অপহরণকারীরা আমার কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিল। দাবিকৃত টাকা না দেয়ায় আমার ছেলেকে হত্যা করা হয়েছে।

পুলিশ বলছে, যে মোবাইল থেকে অপহারণকারীরা ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিল সেই ফোন নম্বর ট্র্যাক করে সোমবার (১৪ মার্চ) রাতে অপহরণকারীদের সন্ধান পায় পুলিশ। এরপর নাবিল মোল্লা (১৬) ও মিলন মোল্লা (২১) নামে ২ জনকে আটক করে পুলিশ।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। মঙ্গলবার (১৫ মার্চ) সকালে পুলিশ বোড়ামারা গ্রামের শিকদার পাড়ার বাঁশবাগান থেকে আরাফাতের লাশ উদ্ধার করে।

পুলিশ ব্যুরো অব ইনভোস্টিগেশনের ইন্সপেকটর শামিম জানান, এ ঘটনায় পুলিশ বোড়ামারা গ্রামের নাবিল মোল্লা একই গ্রামের মিলন মোল্লা নামের ২ জনকে গ্রেফতার করেছে। এছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য নাবিল মোল্লার বাবা তহিদ মোল্লা ও মা ফাতেমাকে আটক রাখা হয়েছে। আসামিদের দেয়া তথ্য অনুযায়ী আরাফাতের লাশ উদ্ধার করা হয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply