কাউন্টারের সামনেই কালোবাজারে বিক্রি হচ্ছিল টিকিট, আটক ২

|

আটককৃত দুই চিহ্নিক টিকিট কালোবাজারি।

আখাউড়া প্রতিনিধি:

পূর্বাঞ্চল রেলপথের আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে অভিযান চালিয়ে চিহ্নিত দুই শীর্ষ টিকিট কালোবাজারিকে আটক করা হয়েছে। স্টেশনে টিকিট কাউন্টারের সামনে যাত্রীদের নিকট উচ্চমূল্যে টিকিট বিক্রির সময় আখাউড়া রেলওয়ে থানার পুলিশ তাদের আটক করে।

মঙ্গলবার (১৫ মার্চ) সকালে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে টিকিট কাউন্টারের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার শ্যামনগর গ্রামের মৃত আবুল খায়ের খলিফার ছেলে স্বপন খলিফা (৩৬) এবং তার সহযোগী আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের নুরপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে রানা মিয়া (২৫)।

এ নিয়ে আখাউড়া রেলওয়ে থানার ওসি মাজহারুল করিম যমুনা টেলিভিশনকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকাল সাড়ে ৯টার দিকে আখাউড়া রেলওয়ে স্টেশনে অভিযান চালানো হয়। এ সময় কালোবাজারে টিকিট বিক্রি করতে থাকা ওই দু’জন চিহ্নিত টিকিট কালোবাজারিকে হাতেনাতে আটক করা হয়। তাদের কাছে আন্তনগর ট্রেনের ১২টি আসনের টিকিটসহ সাড়ে ৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃত দুই টিকিট কালোবাজারি আগেও একাধিকবার গ্রেফতার হয়েছিলেন বলে জানা গেছে। অপরাধ নিয়ন্ত্রণে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান রেলওয়ে ওসি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply