শাহরুখের নতুন ওটিটি প্ল্যাটফর্ম: এবার জানা গেল আসল রহস্য (ভিডিও)

|

ছবি: সংগৃহীত।

ওটিটি প্ল্যাটফর্মে শাহরুখ খানের অভিষেক নিয়ে বলি পাড়ায় বেশ একটি নাটকীয় পরিস্থিতি তৈরি হয়েছে। কেউ বলছেন, ওটিটি প্ল্যাটফর্মে একটি শো আনতে চলেছেন শহরুখ, অনেকে বলছিলেন গোটা একটি ওটিটি প্ল্যাটফর্ম বা অ্যাপই আনতে চলেছেন কিং খান। তবে এবারে এই রহস্য থেকে পর্দা উঠলো অনেকটা। তবে ওটিটিতে ঠিক কী করতে চলেছেন তিনি তা জানা না গেলেও ‘এসআরকে প্লাস’ যে মূলত বিজ্ঞাপনের জন্য একটি ‘টোপ’ সেটি স্পষ্ট হয়েছে। খবর জি নিউজের।

এর আগে মঙ্গলবার (১৫ মার্চ) আগে এসআরকে প্লাস একটি পোস্টার নিজের টুইটারে শেয়ার করেন শাহরুখ। তখন থেকেই শুরু জল্পনা। এরপর সালমান খানের শুভেচ্ছা দেয়ার পর যেন সেটি এক প্রকার সত্যে পরিণত হয়। অবশ্য এই সব জল্পনার অবসান ঘটে বুধবার (১৬ মার্চ)। এদিন ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হটস্টার অ্যাপে একটি বিজ্ঞাপন শেয়ার করেন শাহরুখ। সেই বিজ্ঞাপনেই বোঝা যায়, আসল রহস্য।

বিজ্ঞাপনে দেখা যায় যে, পরিচালক অনুরাগ কাশ্যপ এসেছেন শাহরুখের কাছে। একাধিক ছবির চিত্রনাট্যের ওয়ান লাইনার শোনাচ্ছেন তাকে। প্রথমটি মিলে যায় অজয় দেবগণের ওয়েবসিরিজ রুদ্রর সাথে, দ্বিতীয়টি মিলে যায় ইয়ামি গৌতমের ছবি এ থার্সডের সাথে। এরপরই হতাশ হয়ে শাহরুখের প্রশ্ন তাহলে আমি কী করব? উত্তরে তার ম্যানেজার বলেন, আমাদের কাছে আইপিএল টিম আছে। সেই আইপিএলও এবার হটস্টারে। শুনে ভেঙে পড়েন এসআরকে। সবমিলিয়ে শাহরুখের ওটিটি ডেবিউ এখনও ধোঁয়াশার মধ্যে রয়েছে। তবে জট খুলেছে ‘এসআরকে প্লাস’ নিয়ে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply