পেসারদের গতি আর পারফরম্যান্সে মুগ্ধ হাবিবুল বাশার

|

১ম ম্যাচের পারফরমেন্স ধরে রেখে ২য় ম্যাচ জিতে সিরিজ জয়ের আশাবাদ ব্যক্ত করলেন হাবিবুল বাশার

দলীয় পারফরম্যান্সে দক্ষিণ আফ্রিকাকে প্রথম ওয়ানডেতে হারিয়েছে বাংলাদেশ। ব্যাটাররা ভালো করেছেন, তবে পেসারদের গতি আর পারফরম্যান্স মুগ্ধ করেছেন নির্বাচক হাবিবুল বাশার সুমনকে। প্রথম ম্যাচ জয়ের পর এবার ট্রফি নিয়ে ঘরে ফিরতে চায় বাংলাদেশ।

দক্ষিণ আফ্রিকায় স্বাগতিকদের বিরুদ্ধে ঐতিহাসিক জয়ের পর পেসারদের গতি আর পারফরম্যান্স মুগ্ধ টাইগারদের নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন, আমরা যে পরিকল্পনা নিয়ে নেমেছিলাম তা পুরোপুরি কাজে লাগাতে পেরেছি। এদিক থেকে পুরোপুরি সন্তষ্ট। আমাদের ওপেনিং ব্যাটাররা খুবই ভাল ব্যাটিং করেছেন, দেখার বিষয় ছিল আমাদের পেসাররা কেমন করেন। আমাদের পেসাররা দারুণ পারফরমেন্স দেখিয়েছেন। ৩১৪ ডিফেন্ড করতে শুরুতে দরকার ছিল উইকেট নেয়া, সেটা আমরা করতে পেরেছি।

স্পিনারদের নিয়ে হাবিবুল বাশার বলেন, যেহেতু স্পিনাররা টার্ন পাচ্ছিলেন না সেখানে আমাদের পেসাররা দুর্দান্ত বোলিং করে সেটা পুষিয়ে দিয়েছেন।

সিরিজ জয়ের ব্যাপারে হাবিবুল বাশার বলেন, আমরা প্রথম থেকেই সিরিজ জয়ের স্বপ্ন দেখছি। যেহেতু সাউথ আফ্রিকায় আমরা আগে কখনও জিতিনি, তাই আমাদের শুরুটা খুবই ইমপরটেন্ট ছিল। শুরুটা যেহেতু ভাল করেছি, এটা যদি চালু রাখতে পারি তাহলে সিরিজ জয় অসম্ভব কিছু না।

দক্ষিণ আফ্রিকায় প্রথম জয়ের পর সোমবার (২১ মার্চ) জোহানেসবার্গে ২য় ওয়ানডেতে স্বাগতিকদের মুখোমুখী হবে টাইগাররা। ১ম ম্যাচের পারফরমেন্স ধরে রেখে ২য় ম্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত করবে বলে আশাবাদ ব্যক্ত করেন হাবিবুল বাশার।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply