শ্রীমঙ্গলে স্কুল শিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার

|

ছবি: ঝর্ণা কুর্মী

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নিজ বাসা থেকে ঝর্ণা কুর্মী নামে এক স্কুল শিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি শ্রীমঙ্গলের সুরভী পাড়া এলাকার ব্যাংক কর্মকর্তা সঞ্জয় কুর্মীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীমঙ্গলের মির্জাপুর ইউনিয়নের চাতল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ঝর্ণা কুর্মী শ্রীমঙ্গল শহরের সুরভী পাড়া এলাকার একটি ভাড়া বাসায় স্বামীর সাথে থাকতেন। স্কুল বন্ধ থাকায় বাবার বাড়ি হবিগঞ্জের মাধবপুরে যেতে চাইলে পারিবারিক কাজের চাপের কথা জানিয়ে স্বামী যেতে দিতে রাজি হননি। এ নিয়ে রাগারাগি হয় দু’জনের। শুক্রবার (১৮ মার্চ) দুপুরে স্বামী ধনঞ্জয় বাইরে যান। বিকেলে বাসায় ফিরে ফ্যানের সঙ্গে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

তবে ঝর্ণার পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। ঝর্ণার চাচা পলাশ কুর্মীর অভিযোগ, তাকে মেরে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে। তিনি থানায় মামলা করার কথাও জানান।

শ্রীমঙ্গল থানার এসআই সিরাজুল ইসলাম জানান, অবস্থা দেখে মনে হচ্ছে এটা আত্মহত্যা। তারপরও জিজ্ঞাসাবাদের জন্য স্বামী সঞ্জয় কুর্মীকে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply