তিন গোখরোর সামনে কেরামতি যুবকের, পরিণতি হলো মারাত্মক! দেখুন ভিডিও

|

ছবি: সংগৃহীত

ফণা তুলে রয়েছে তিন তিনটি গোখরো৷ আর তাদের সামনে হাত-পা নেড়ে কসরত দেখাচ্ছেন এক যুবক। এর ফলও হলো মারাত্মক! আচমকাই একটি সাপ আক্রমণ করলো তাকে৷ প্যান্টের ওপর দিয়েই যুবকের হাঁটুর নীচে কামড়ে ধরে সাপটি।

নিউজ এইটিনের এক প্রতিবেদনে বলা হয়, ভয়ঙ্কর এই ঘটনার ভিডিওই সম্প্রতি ভাইরাল হয়েছে। মাজ সাইদ (২০) নামে এক যুবক এই কাণ্ড ঘটিয়েছেন। সাপ ধরতে পারেন তিনি। সাপদের বিষয়ে উৎসাহও রয়েছে তার। ভারতের কর্নাটকের সিরসির বাসিন্দা মাজ সাইদ এবারেও তিনটি গোখরোকে নিয়ে কেরামতি দেখাতে গিয়েছিলেন কিন্তু তিনি যেভাবে তিনটি বিষধরের সামনে হাত-পা নেড়ে অঙ্গভঙ্গি করছিলেন, তা আসলে অত্যন্ত বিপজ্জনক বলেই জানিয়েছেন বিশেষজ্ঞরা।

সর্প বিশারদরা বলছেন, যেভাবে ওই যুবক সাপগুলির সামনে হাত-পা নাড়াচ্ছিলেন তাতে সাপগুলির ভয় পেয়ে তাকে পাল্টা আক্রমণ করার সম্ভাবনা প্রবল ছিল। বাস্তবে হয়েছেও তাই। একটি গোখরো এমনভাবে ওই যুবকের পা কামড়ে ধরে যে হাত দিয়ে টেনেও সেটিকে ছাড়াতে পারছিলেন না ওই যুবক। সাপেদের নিয়ে নিজের এই কেরামতির ভিডিও রেকর্ড করছিলেন মাজ সাইদ। আর সেই ভিডিও-ই এখন ভাইরাল৷

গোটা ঘটনার এই ভিডিও টুইট করেন আইএফএস অফিসার সুশান্ত নন্দা। তিনিও সতর্ক করে জানান, এই ভাবে সাপেদের সামনে হাত-পা নাড়ানোর ফল এমনই বিপদ ডেকে আনতে পারে।

স্নেকবাইট হিলিং অ্যান্ড এডুকেশন সোসাইটির প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রিয়াঙ্কা কদম ফেসবুকে পোস্ট করে জানান, সাপের কামড়ের জেরে ওই যুবককে হাসপাতালে ভর্তি করাতে হয়েছে। ওই যুবকের প্রাণ বাঁচাতে প্রায় ৪৬টি অ্যান্টি ভেনম ভায়াল প্রয়োগ করা হয়। প্রাথমিকভাবে সাপেদের উত্যক্ত করার জন্য মাজ সাইদের শাস্তি চেয়েছিলেন প্রিয়াঙ্কা কদম। পরে অবশ্য তিনি জানান, সাপেদের কীভাবে সামলাতে হয় সেটি কোনো বিশেষজ্ঞের ওই যুবককে দেখিয়ে দেয়া উচিত।

মাজ সাইদ নামে ওই যুবকের নিজের ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানেও সাপেদের নিয়ে তার একই ধরনের আরও ভিডিও রয়েছে।
আরও পড়ুন: ইউক্রেনে হাইপারসনিক ক্ষেপণাস্ত্র হামলা চালালো রাশিয়া
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply