অনৈতিক কার্যকলাপের অভিযোগ তুলে কিশোর-কিশোরীকে নির্যাতন, গ্রেফতার ৪

|

যশোরে অনৈতিক কার্যকলাপের অভিযোগে এনে দুই কিশোর-কিশোরীকে নির্যাতনের অভিযোগে ইউনিয়ন পরিষদ সদস্যসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ১৬ মার্চ সন্ধ্যা ৭টার দিকে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের আব্দুলপুর গ্রামের ওই ঘটনাটির এর দুটি ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। নির্যাতনের শিকার ঐ কিশোর-কিশোরী যশোর সদর উপজেলার আব্দুলপুর গ্রামের বাসিন্দা। তারা একে অন্যের প্রতিবেশি বলে জানিয়েছেন ভুক্তভোগীর স্বজনরা।

একটি ভিডিওতে ১ মিনিট ২৯ সেকেন্ড এবং ৪৪ সেকেন্ড অপর ভিডিওটিতে দেখা যায়, একটি দোকানে ওই কিশোরীকে এলোপাতাড়ি জুতাপেটা করছেন ইউপি সদস্য আনিচুর রহমান। ওই কিশোরী মাটিতে লুটিয়ে পড়লে ইউপি সদস্যর পাশে থাকা কয়েক যুবক লাথিও দেন। অনৈতিক কার্যকলাপের অভিযোগে তার সাথে থাকা কিশোরকেও এলাপাতাড়ি মারধর করছে ইউপি সদস্য ও তার সাথে থাকা কয়েকজন যুবক।

পরে আর একটি ভিডিওতে দেখা যাচ্ছে কয়েক যুবক কিশোরীর হাত ও পা ধরে রেখেছে। ইউপি সদস্যের অনুসারী আইয়ুব, ভুট্টো আর আব্দুল আলীমসহ তিন থেকে ৪ জন বিভিন্ন লাঠি দিয়ে কিশোরীকে হাতে পায়ের গোঁড়ালিতে বেধড়ক মারপিট করছে। পাশে দাঁড়িয়ে থাকা ঐ কিশোরকেও একইভাবে লাঠি দিয়ে পেটান তারা।

কোতয়ালী থানা পুলিশ পরিদর্শক শেখ তাসমীম আলম। জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনাটি ছড়িয়ে পড়লে ইউপি সদস্যসহ চার জনকে গ্রেফতার করেছেন তারা।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply