নামাজ প‌ড়ে ফেরার প‌থে বৃদ্ধকে গলাকে‌টে হত্যা

|

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

এশার নামাজ প‌ড়ে মসজিদ থেকে ফেরার পথে রাজবাড়ী জেলার গোয়ালন্দের ছোটভাকলা এলাকার খলিল উদ্দিন শেখ (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে ও গলা কে‌টে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (২০ মার্চ) এশার নামা‌জের পর ইউ‌নিয়‌নের ভাগলপুর চর মৌকুড়ীর খানকা শরীফ এলাকায় এ ঘটনা ঘ‌টে‌ছে। খ‌লিল শেখ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের ভাগলপুর মাইটকুড়া গ্রামের হাচেন শেখের ছেলে। সে পেশায় একজন কৃষক।

নিহ‌তের জামাতা ফরহাদ সরদার জানান, তার শ্বশুর খলিল শেখ তার নিজ বাড়ি থে‌কে একটু দূরের মসজিদে এশার নামাজ পড়তে যান। রাত ৮টার দি‌কে স্থানীয় সা‌ব্বির না‌মের এক কি‌শোর ওই এলাকার কলাবাগা‌নের পা‌শ দি‌য়ে যাবার সময় তার শ্বশুর‌কে ক্ষতবিক্ষত ও রক্তাক্ত অবস্থায় প‌ড়ে থাক‌তে দে‌খে চিৎকার করে। এ সময় স্থানীয়রা এ‌গি‌য়ে গি‌য়ে খলিল উদ্দিনকে গলাকাটা অবস্থায় প‌ড়ে থাকতে দেখেন। নিহতের জামাতার জানামতে, খলিল উদ্দিনের সাথে কারো কোনো শত্রুতা ছিল না।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বিষয়‌টি নি‌শ্চিত করে জানান, ঘটনার কারণ ও ঘটনার সা‌থে জ‌ড়িত‌দের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। সে বিষ‌য়ে পু‌লিশি তৎপরতা শুরু হয়েছে বলেও জানালেন এই পুলিশ কর্মকর্তা।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply