আইপিএলে তাসকিনকে চায় লক্ষ্ণৌ, এখনই ছাড়বে না বিসিবি

|

ছবি: সংগৃহীত

আইপিএলের ১৫তম আসরে তাসকিন আহমেদকে দলে চায় টুর্নামেন্টের নবাগত দল লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। তবে বিসিবি এখনই আইপিএলের জন্য তাসকিনকে ছাড়পত্র দেবে না বলে জানিয়েছেন ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

আইপিএল শুরুর ঠিক আগেই পেস আক্রমণের অন্যতম অস্ত্র মার্ক উড কনুইয়ের ইনজুরিতে পড়ায় বিপাকে পড়েছে লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। এরপর থেকেই উডের বিকল্প খুঁজছে ফ্র্যাঞ্চাইজিটি। এরমধ্যেই চলে আসে ইনফর্ম তাসকিনের নাম। তাসকিনের ছাড়পত্রের ব্যাপারে বিসিবিতে যোগাযোগ করেছিলেন ফ্র্যাঞ্চাইজিটির মেন্টর গৌতম গম্ভীর। বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, তাসকিন আহমেদ আইপিএলে লক্ষ্ণৌয়ের হয়ে খেলার ডাক পেলেও, এখনই তাকে ছাড়পত্র দেবে না বিসিবি।

জালাল ইউনুস বলেন, একজন খেলোয়াড় যতদূর এসেছে তা কিন্তু জাতীয় দলের হয়ে খেলেই এসেছে। জাতীয় দলে না থাকলে অন্যত্র কিন্তু খুব বেশি মূল্যায়ণ করা হয় না। ইতোমধ্যে তাসকিনের সাথে সাথে হয়েছেন। তাকে আমরা বুঝিয়েছি এবং সে মেনেও নিয়েছে।

তাসকিন আহমেদের ব্যাপারে কথা বলছেন জালাল ইউনুস।

বোর্ডের সিদ্ধান্ত মেনে নিয়েছে তাসকিন আহমেদ। তাই পরবর্তীতে এরকম সুযোগ যদি আবারও আসে তবে বোর্ডের সহায়তা ও সম্মতি পাবেন কিনা এই স্পিডস্টার, প্রশ্নটির জবাবে জালাল ইউনুস বলেন, অবশ্যই পাবে। আইপিএলের ফ্র্যাঞ্চাইজি থেকে যোগাযোগের পর বোর্ড সভাপতি এবং লক্ষ্ণৌর টিম ম্যানেজমেন্ট কথা বলেছে তাসকিনের সাথে। তাসকিন বুঝতে পেরেছে যে, জাতীয় দলের অগ্রাধিকার সবার আগে। তাছাড়া, আইপিএল ফ্র্যাঞ্চাইজিকে তাসকিন জানিয়ে দিয়েছে যে, সে যাচ্ছে না এবং দক্ষিণ আফ্রিকায় পুরো সিরিজ খেলে সে দেশে ফিরবে।

আরও পড়ুন: সাকিব যখনই ফিরতে চান, বিসিবির কোনো আপত্তি নেই

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply