গুঞ্জনই সত্যি হলো, মাতৃত্বের ঘোষণা দিলেন সোনাম কাপুর

|

ছবি: সংগৃহীত।

দীর্ঘদিন ধরেই চলে আসছিল গুঞ্জন। বলিউডের ফ্যাশন আইকন সোনাম কাপুর নাকি গর্ভবতী। তবে আর গুঞ্জন নয়, এবার ইনস্টাগ্রামে প্রকাশ্যে মাতৃত্বের ঘোষণা দিলেন সোনাম। সোনাম কাপুর ও তার স্বামী আনন্দ আহুজা বেশ কয়েকটি ছবি শেয়ার দিয়েছেন ইনস্টাগ্রামে। ঘোষণা দিয়েছেন, দ্রুতই আসছে নতুন সদস্য।

এর আগে কাপুর পরিবারের খুব ঘনিষ্ট এক সূত্রের বরাত দিয়ে ভারতের বিনোদনধর্মী সংবাদমাধ্যম
এন্টারটেইনমেন্ট টাইমস জানায়, সোনাম কাপুর চার মাসের অন্তঃসত্ত্বা। চলতি বছরের আগস্টেই নতুন সদস্য আসছে। এ বিষয়টি অনেক বন্ধুমহল ও আত্মীয়-স্বজন আন্দাজ করলেও সোনাম কাউকেই নিশ্চিত করেননি। তবে ইনস্টাগ্রামে এবার নিজেই এ ঘোষণা দিলেন অভিনেত্রী।

স্বামী আনন্দ আহুজার সাথে তোলা বেশ কয়েকটি ছবি শেয়ার দিয়ে সোনাম লিখেছেন, ‘চারটি হাত, যতটা সম্ভব তোমাকে সামনে এগিয়ে রাখবে; দুটি হৃদয়, যা তোমার সাথে তোমার প্রতিটি পদক্ষেপে স্পন্দিত হবে এবং একটি পরিবার, যারা তোমার প্রতি ভালোবাসা ও সমর্থন দেবে। তোমাকে স্বাগত জানানোর জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি’। শেষে দুটি হ্যাশট্যাগ ব্যবহার করেছেন সোনাম। হ্যাশট্যাগ ‘এভরি ডে ফিনোমিনাল’ এবং হ্যাশট্যাগ ‘কামিং দিস ফল ২০২২’।

এই পোস্টের নিচের কমেন্ট বক্স ভক্ত ও অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভরে গেছে। সেখানে আনন্দ-সোনামকে শুভ কামনা জানিয়েছেন অনেকে।

তবে এতোদিন কীভাবে এই শুখবর লুকিয়ে রেখেছিলেন সোনাম? মূলত বেশ কয়েক মাস ধরেই জনসম্মুখে তেমন একটা দেখা যায়নি সোনামকে। বাইরে এলেও বেশ ঢিলেঢালা পোশাকে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশিরভাগ সময় পুরনো ছবি শেয়ার দিয়েছেন। এভাবেই আড়ালে থেকে পাপারাজ্জিদের চোখে ধুলা দিয়ে রীতিমতো নতুন এক অধ্যায়ের প্রস্তুতি নিয়েছেন এই দম্পতি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply