মুন্সিগঞ্জে ৪০কেজি গাঁজাসহ আটক ৩

|

আটককৃত তিন মাদক ব্যবসায়ী।

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের শ্রীনগরে ৪০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। সেই সাথে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কভার ভ্যানটিও জব্দ করা হয়।

সোমবার (২১ মার্চ) ভোররাত ৩-৪টা পর্যন্ত উপজেলার বেজগাঁও বাসস্ট্যান্ডের সামনে অভিযান চালিয়ে র‍্যাব-১০ এর অভিযানে এসব মাদক জব্দ করা হয় এবং তিনজন ব্যবসায়ীকে আটক করা হয়। এ দিন বিকাল ৪টার দিকে প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে র‍্যাব-১০।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ড্রাইভারের ছদ্মবেশে বিপুল পরিমাণ গাঁজার চালান নিয়ে সীমান্তবর্তী জেলা থেকে কভার ভ্যানযোগে মুন্সিগঞ্জে মাওয়ার উদ্দেশে যাচ্ছে মাদক ব্যবসায়ীরা, এমন গোপন সংবাদের ভিত্তিতে শ্রীনগর থানাধীন বেজগাঁও বাসস্ট্যান্ডে অভিযান চালানো হয়। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় কভার ভ্যান গতিরোধ করে গাড়িতে থাকা ছদ্মবেশী ড্রাইভারসহ অপর দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, গাড়িতে তল্লাসি চালিয়ে অভিনব পদ্ধতিতে নীল রংয়ের পলিথিনে খাকি রংয়ের স্কচটেপ দিয়ে পেঁচানো ১৪টি প্যাকেটে ৪০ কেজি গাঁজা এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত কভার ভ্যান জব্দ করা হয়। এসব মাদকের আনুমানিক মূল্য ১২ লক্ষ টাকা।

র‍্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে দেশের সীমান্তবর্তী জেলা থেকে গাঁজা এবং অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শ্রীনগর থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply