ভারতের দেয়া ২৩০ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ

|

ছবি: সংগৃহীত

আইসিসি নারী বিশ্বকাপে ভারতের দেয়া ২৩০ রানের টার্গেটে এখন ব্যাটিং করছে বাংলাদেশ নারী দল। শেষ খবর পাওয়া পর্যন্ত ২০ ওভারে বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটের বিনিময়ে ৫০ রান।

মঙ্গলবার (২২ মার্চ) হ্যামিলটনে টস জিতে সকালের সূর্যের হাসিটা ছিল ভারতের দিকেই। বাংলাদেশের বোলারদের উপর চড়াও হয়ে খেলতে থাকেন দুই ওপেনার শেফালি ভারমা ও স্মৃতি মান্দানা। উদ্বোধনী জুটিতে ৭৪ রান যোগ করে তারা।

এরপর রিতু মণির এক ওভারেই ম্যাচের নিয়ন্ত্রণ নেয় বাংলাদেশ। দুই ওপেনারকেই সাজঘরে ফেরত পাঠান তিনি। তারপরই ভারতের মেয়েদের সাথে সমান তালে লড়তে থাকেন বাংলাদেশের মেয়েরা।

ভারতের হয়ে ইয়াস্তিকা ভাটিয়ার ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৫০ রান। আর বাংলাদেশের হয়ে রিতু মণি ৩টি ও নাহিদা আক্তার ২টি উইকেট শিকার করেন।

জবাবে ব্যাটিং করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ। ওপেনার মুর্শিদা বিশ্বকাপে বাংলাদেশের হয়ে ১ম ছক্কা হাঁকিয়ে ইনিংস শুরু করলেও খুব বেশি সুবিধা করতে পারেননি। কারণ অপরপ্রান্তে ব্যাটিং করতে আসা তার সতীর্থরা কেউই এখনও পর্যন্ত উইকেট বাঁচিয়ে খেলতে পারেননি। ৫ ব্যাটারের মধ্যে একমাত্র মুর্শিদাই এখন পর্যন্ত দুই অঙ্কের রান সংগ্রহ করেছেন।

এখন ব্যাটিং করছেন অভিজ্ঞ ক্রিকেটার সালমা খাতুন ও লতা মণ্ডল।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply