লক্ষ্মীপুরে সপরিবারে সংবাদকর্মীকে পেটালো সন্ত্রাসীরা

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তরুণ সংবাদকর্মী ফরহাদ হোসেন ও তার বাবা-মা, ভাইবোনসহ ৬ জনকে পিটিয়ে আহত করেছে স্থানীয় সন্ত্রাসীরা।

মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে উপজেলার বামনী ইউনিয়নের মধ্য সাগরদি গ্রামে মাঝি বাড়িতে তাদের ওপর হামলা চালানো হয়।

আহত অন্যান্যরা হলেন- ফরহাদের বাবা নুরনবী, মা খাদিজা আক্তার, ছোট ভাই মাহি, ছোট বোন ফারহানা আক্তার, রিমা ও তাহিমা আক্তার বিনা। তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফরহাদ লক্ষ্মীপুরের অনলাইন নিউজ পোর্টাল শীর্ষসংবাদের প্রতিনিধি ও রাইজিংবিডির সাবেক জেলা প্রতিনিধি।

ফরহাদ জানান, বাড়িতে তাদের পুরাতন টিনশেড ঘর ছিল। ঘরটি ভেঙে তারা নতুন করে পাকা ভবনের উদ্যোগ নেয়। কাজ শুরু হলে প্রতিবেশী শাহ আলম ও কালু নিজেদের জমি বলে এতে বাধা দেয়। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিসি বৈঠক হয়। মঙ্গলবার দুপুরেও সালিসি বৈঠক চলছিল। এর আগেই শাহ আলম ও কালু পরিকল্পিতভাবে ভাড়াটে লোকজন বাড়িতে নিয়ে আসে। সালিসি বৈঠক শেষ হওয়ার পর তাদের ভাড়াটে লোকজন তার (ফরহাদ) ওপর হামলা করে। এ সময় তাকে বাঁচাতে এলে তার (ফরহাদ) বাবা-মা, ভাইবোনদের লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে শাহ আলম ও কালুর ভাড়াটে লোকজন।

এদিকে ঘটনার পর থেকে পরিবারসহ শাহ আলম ও কালু পালিয়ে যায়। এতে তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply