ব্রাহ্মণবাড়িয়ায় বহুতল ভবন থেকে ইট পড়ে স্কুল শিক্ষার্থীসহ আহত ৩

|

নির্মাণাধীন বহুতল এই ভবন থেকে ইট পড়ে আহত হয়েছেন ৩ জন

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ায় একটি বহুতল ভবন থেকে ইট পড়ে স্কুল শিক্ষার্থীসহ ৩ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৪ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে জেলা শহরের মুন্সেফ পাড়া এলাকায় ক্রিসেন্ট কিন্ডার গার্টেন স্কুল প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই ভবনটির মালিক পক্ষ ও শ্রমিকরা পলাতক রয়েছে। আহতরা হলেন, শহরের শেরপুর এলাকার বাসিন্দা সারোয়ার হাসানের স্ত্রী নাজিয়া করিম (৩৫) ও তার মেয়ে স্কুল শিক্ষার্থী আয়েশা আঞ্জুম (৭), মুন্সেফ পাড়ার বাসিন্দা বিপ্লবের স্ত্রী নয়ন তারা (৩২)।

জানা গেছে, স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান।

আহত নাজিয়া করিম বলেন, স্কুল ছুটির পর আমরা সব অভিভাবকরা স্কুলের নিচে দাঁড়িয়ে ছিলাম। এই সময় স্কুলের পাশে একটি বহুতল ভবন থেকে বেশ কয়েক ইট আমাদের তিনজনের ওপরে পড়ে। অন্যরা দ্রুত দৌড়ে নিরাপদ স্থানে চলে যান। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

একাধিক অভিভাবক অভিযোগ করে বলেন, ছেলে-মেয়েদের স্কুলে আনার পর আমরা অভিভাবকরা নিয়মিতই স্কুলের নিচে দাঁড়িয়ে অপেক্ষা করি। প্রায় সময়ই নির্মাধীন ভবনটি থেকে ময়লা-আর্বজনা নিচে ফেলা হয়। আমরা বেশ কয়েকবার স্কুল কর্তৃপক্ষকে বলেছি আমাদের বসার জন্য একটি জায়গা করে দিতে। কিন্তু তারা কিছুই করে নাই।

ক্রিসেন্ট কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক মরিয়ম আক্তার বলেন, ভবনটির নির্মাণ শুরুর পর থেকেই আমরা মালিক পক্ষকে বলে আসছি নিরাপত্তা ছাউনি করে দেয়ার জন্য যেহেতু পাশে একটি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। তারা আমাদের কোনো কথায়ই কর্ণপাত করেনি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে হেভেন ওয়ার্ল্ড প্রপার্টিজ লিমিটেডের কনসালটেন্ট অ্যান্ড কনট্রাকশনের মালিক সুজনের মোবাইলে একাধিকবার ফোন করলেও মুঠোফোনটি রিসিভ করেননি।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরানুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply