‘ড্রেসিংরুমে সাকিবের সাথে সুসম্পর্ক নেই’, যা বললেন তামিম

|

ছবি: সংগৃহীত।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ জয়ের সময় ব্যাট করছিলেন তামিম ইকবাল ও সাকিব আল হাসান। জয় নিশ্চিত হওয়ার পর একে অপরের সাথে আলিঙ্গন করেন বাংলাদেশের এই দুই তারকা। ড্রেসিংরুমেও তাদের আলিঙ্গনের ছবি প্রকাশ্যে এসেছে। তবে সম্প্রতি দেশের একটি গণমাধ্যম সংবাদ প্রকাশ করেছে যে, ড্রেসিংরুমে সম্পর্ক নেই ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ও অলরাউন্ডার সাকিব আল হাসানের। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ের পর এক সংবাদ সম্মেলনে তামিমকে প্রশ্ন করা হয়েছিল সেই ব্যাপারে।

সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তামিম বলেন, আলোচনা তো দেখা যায় না, শুধু শোনা যায়। কাল যা দেখেছেন এটা দেখা যায়। কোনটা বিশ্বাস করবেন? যেটা দেখবেন এটাই তো বিশ্বাস করবেন।

পরিবারের সদস্যরা অসুস্থ হওয়া সত্ত্বেও ওয়ানডে সিরিজের ম্যাচ রেখে দেশে ফেরেননি সাকিব। প্রথম ম্যাচে হয়েছিলেন ম্যান অব দ্য ম্যাচ। বাকি দুই ম্যাচেও অবদান ছিল সাকিবের। তামিমও মুগ্ধ সাকিবের এমন পারফরমেন্সে।

ওয়ানডে অধিনায়ক আরও বলেন, সাকিব যা করেছে তার জন্য অনেক বড় মনের দরকার হয়। আমার কাছে তার সেঞ্চুরি কিংবা পাঁচ উইকেট গুরুত্বপূর্ণ না। দলের প্রতি সে যেই নিবেদন দেখিয়েছে সেটিই গুরুত্বপূর্ণ।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply