আমি মরলে আমায় নিয়ে যেন মিডিয়ায় সার্কাস না হয়: শ্রীলেখা

|

ছবি: সংগৃহীত

অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যু নাড়া দিয়েছে শ্রীলেখা মিত্রকে। অভিষেকের বাড়িতে সংবাদমাধ্যম, ইন্ডাস্ট্রির লোকজনের ভিড় অস্বস্তিতে ফেলেছে অভিনেত্রীকে। বৃহস্পতিবার বিকেলে নিজের ভেরিফায়েড ফেজবুক পেজে লিখেছেন, আমি মরলে আমায় নিয়ে যেন কোনো ইন্ডাস্ট্রি আর মিডিয়ার সার্কাস না হয়।

উচিত কথা বলায় শ্রীলেখা মিত্রের যেন জুড়ি নেই। যেকোনো অন্যায়–অনিয়মে কিছু বলতে রাখেন না কোনো রাখঢাক। নিজের ফেসবুকে এমন কথা বলারও নিশ্চয় কোনো কারণ আছে।

ফেজবুকে পোস্টের বিষয়ে জানতে চাইলে আনন্দবাজার পত্রিকায় দেয়া সাক্ষাৎকারে তিনি জানান, প্রথমত বেঁচে থাকতে কেউ খোঁজ নেবেন না। মৃত্যুর পর সবাই জড়ো হবেন। এটা আমি চাই না। দ্বিতীয়ত, বেঁচে থাকতে আমার সব খারাপ, আর মৃত্যুর পরে সব ভালো, এটাও কাম্য নয়।

শ্রীলেখা মিত্রের চাওয়া, তিনি সবার আড়ালেই পৃথিবীর ছেড়ে যাবেন। তিনি শান্তিতে, নীরবেই চলে যাবেন। তিনি জানান, এখনো তার বাড়িতে ইন্ডাস্ট্রির লোকজনের ভিড় নেই। তখনো যেন না থাকে। শ্রীলেখা মিত্র তার এই ইচ্ছার কথা মেয়ে আর ঘনিষ্ঠজনদেরও জানিয়ে যাবেন বলে জানিয়েছেন। শুধু তাই নয়, এসব কথা তিনি লিখেও যাবেন। তার চাওয়া, মৃত্যুর পর তার শেষযাত্রায় শুধু অংশ নেবেন তার আত্মীয় ও কাছের মানুষ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply