বলিউড থেকে অবসর নেবেন আমির, ‘লাল সিং চাড্ডা’ই কি শেষ ছবি?

|

ছবি: সংগৃহীত।

বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাবে আগস্টেই। তবে এই ছবিই হতে চলেছে অভিনেতার শেষ ছবি, এমনটা শোনা যাচ্ছিল। কারণ এই ছবির শুটিং চলাকালে বলেউড থেকে অবসর নেয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেতা। বলেছিলেন, অভিনয়, প্রযোজনা ও পরিচালনা ছেড়ে দেবেন। সে সিদ্ধান্তে কি এখনও অনড় আছেন তিনি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে আমির খান এ নিয়ে কথা বলেছেন। জানিয়েছেন, বলিউড থেকে অবসর নেয়ার সিদ্ধান্তে তিনি এখনও অবিচল কিনা। এ প্রসঙ্গে বলতে গিয়ে আমির খান জানান, মূলত পরিবারের সাথে সময় কাটানোর জন্যই এমন সিদ্ধান্তের কথা ভেবেছেন তিনি। এ নিয়ে এরই মধ্যে সদ্য সাবেক হওয়া স্ত্রী কিরণ ও আগের পক্ষের মেয়ে ইরার সাথে আলোচনাও করেছেন তিনি। তার মতে মেয়ে ইরার কঠিন সময়গুলোতে তাকে যথেষ্ট সময় দিতে পারেননি মিস্টার পারফেকশনিস্ট।

আমির বলেন, ইরা এখন ২৩। সারা জীবনে নানাবিধ মানসিক সমস্যার সম্মুখীন হয়েছে সে। কিন্তু আমাকে কখনোই সেভাবে পায়নি ইরা। আমার পরিচালকদের স্বপ্ন, ভয়, আতঙ্কের কথা জানি আমি। কিন্তু মেয়ের স্বপ্ন, ভয়, আতঙ্কের কথাই জানিনি কোনো দিন। এত বছর পরে সে সব জেনেছি।

তবে পরিবার তার এই সিদ্ধান্ত নিয়ে কী মত দিয়েছে? আমির বলেন, অবসর নেয়ার বিষয়টি নিয়ে যথেষ্ট গুরুত্বের সাথে পরিবারের সাথে আলোচনা করেছেন তিনি। তবে কেউ তার সিদ্ধান্তে খুশি হননি।

এ নিয়ে ইরার উত্তর ছিল, গত তিন মাসে আমাদের সঙ্গে যতটা সময় কাটিয়েছো, আমার সারা জীবনে এতো সময় দাওনি। তাই আলাদা করে আর অবসর নিও না। কিরণও এ নিয়ে একেবারেই আমিরের সাথে একমত হতে পারেননি। তাই আপাতত বলিউড থেকে অবসর নেয়ার সিদ্ধান্ত নিচ্ছেন না আমির। ‘লাল সিং চাড্ডা’র পরও তার অসামান্য আরও কাজ দেখবে বলিউড।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply