বিয়ের প্রতিশ্রুতি দিয়ে উধাও যুবক, ১১ দিন ধরে প্রেমিকের বাড়ির সামনে অনশনে তরুণী

|

ছবি: সংগৃহীত

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আচমকা উধাও হয়ে গিয়েছে প্রেমিক। কোনোভাবেই যোগাযোগ করতে পারেননি তরুণী। তাই বাধ্য হয়ে প্রেমিকের হদিশ পেতে তার বাড়ির বাইরে অনশনে বসলেন প্রেমিকা। ১১ দিন পেরিয়ে গেলেও এখনো দেখা মেলেনি যুবকের। ঘটনাটি ঘটেছে ভারতের কোচবিহারে। খবর সংবাদ প্রতিদিনের।

প্রতিবেদনে বলা হয়েছে, কোচবিহারের নয়ারহাটের কিশাগঞ্জের বাসিন্দা গৌরাঙ্গ বর্মণ। কোচবিহারের কিশামতদশের এক যুবতীর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পরিচয় হয় ওই যুবকের। ধীরে ধীরে শুরু হয় কথাবার্তা। ক্রমেই ঘনিষ্ঠতা বাড়ে তাদের। প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন তারা। প্রেমিকাকে বিয়ের প্রতিশ্রুতিও দেয় গৌরাঙ্গ। তরুণীর অভিযোগ, আচমকাই উধাও হয়ে যায় গৌরাঙ্গ। শত চেষ্টা করেও প্রেমিকের সঙ্গে যোগাযোগ করতে পারেননি তিনি। এরপরই কিশাগঞ্জে গৌরাঙ্গের বাড়ির সামনে চলে আসেন তরুণী। বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে অনশনে বসেন তিনি।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, এ বিষয়ে এখনো থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। তবে পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে দু’পক্ষের সঙ্গে কথা বলেছে। ঘটনাস্থলে গিয়েছেন মহিলা কমিশনের সদস্যরাও।

স্থানীয় সূত্রে জানা যায়, যুবকের বাবা-মায়ের দাবি গৌরাঙ্গ চাকরি সূত্রে বাইরে রয়েছেন। ছেলের সঙ্গে ওই তরুণীর সম্পর্কের বিষয়টি জানা নেই তাদের।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply