পরিবারের সম্মতি ছাড়া বিয়ে; ৪ দিন পরই আত্মঘাতী নবদম্পতি

|

ছবি: প্রতীকী

পরিবারের অমতে বিয়ের মাত্র ৪ দিনের মাথায় আত্মহত্যা করলেন নবদম্পতি। সোমবার সকালে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। একই ওড়নার ফাঁসে আত্মঘাতী হন দু’জনে। পুলিশ দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের মুর্শিদাবাদে। খবর সংবাদ প্রতিদিনের।

খবরে বলা হয়, বীরভূমের লাভপুর দুনাইপুরের বাসিন্দা রাজেশ ঘোষের সঙ্গে বোলপুরের কিশোরীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। তবে প্রথম থেকেই সম্পর্কে আপত্তি ছিল দুই পরিবারের। ৪ দিন আগে পরিবারের অমতে বাড়ি থেকে পালিয়ে যায় দু’জনে। বিয়েও করে তারা। কিশোরীর পরিবারের লোকজন পুলিশের কাছে অভিযোগও দায়ের করে।

সম্পর্কে ফুফা হওয়ায় বড়ার গ্রামের বাসিন্দা সিদ্ধিনাথ ঘোষের বাড়িতে আশ্রয় নেন ওই যুগল। রোববার পর্যন্ত সব ঠিকঠাক ছিল বলেই দাবি নিহত যুবকের ফুফার। তিনি জানান, সোমবার সকালে তার বোনের ফোন পান। যুবকের খোঁজখবর জানতে চান। কিছুক্ষণ পর জানা যায় ওই যুগল আত্মঘাতী হয়েছে। গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে দু’জনে।

রাজেশের পরিবারের দাবি, সম্পর্কের শুরু থেকেই রাজেশকে হুমকি দেয়া হতো। এমনকি বিয়ের পরেও মানসিক চাপ দেয়া হয়েছিল। সে কারণেই আত্মঘাতী হয়েছেন যুগল।
আরও পড়ুন: ১৫ সেকেন্ডের মধ্যে দু’বার প্রাণে বাঁচলো বালক! (ভিডিও)
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply