‘আগের মতো ভালো না খেললেও রোনালদো একইরকম বিরক্তিকর’

|

ছবি: সংগৃহীত

পর্তুগীজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর অতিরিক্ত ডাইভ দেয়ার প্রবণতাকে বিরক্তিকর বললেন তারই সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড সতীর্থ ওয়েইন রুনি। তিনি বলেন, ক্রিস্টিয়ানো একইসাথে দারুণ ফুটবলার এবং বিরক্তিকর এক চরিত্র। সে হয়তো এখন আর আগের মতো ভালো খেলে না। তবে সে এখনও একইরকম বিরক্তিকরই রয়ে গেছে সে। কারণ, ডাইভ দিতে পছন্দ করে রোনালদো।

ম্যানচেস্টারে গত শনিবার (২৬ মার্চ) ব্ল্যাক টাই ইভেন্টে উপস্থিত হয়ে দ্য সানের কাছে এমনটাই বলেছেন রুনি।

ক্যারিয়ারে এমন অভিযোগ বিভিন্ন সময়েই শুনে এসেছেন সিআরসেভেন। তবে রুনির দাবি, ডাইভ দেয়াটা নাকি রোনালদোর খুবই পছন্দের। এর আগে ইউনাইটেডে এক সাথে খেলেছেন রুনি ও রোনালদো। ইংলিশ ক্লাবটিতে ক্যারিয়ারের বড় সময় কাটিয়েছেন এ দু’জন। তবে ২০০৬ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ড-পর্তুগাল ম্যাচে রিকার্দো কারভালিয়োকে চ্যালেঞ্জ করে লাল কার্ড দেখেন রুনি। আর এর পেছনে রেফারির প্রতি রোনালদোর আপিলকেই দায়ী করেন অনেকে।

সেই ঘটনা প্রসঙ্গে ওয়েইন রুনি বলেন, রোনালদোর সাথে আমার কোনো ঝামেলা নেই। সেদিনই টানেলে তার সাথে কথা হয়েছিল। বলেছিলাম, আমার লাল কার্ড দেখা নিয়েও তোমার প্রতি কোনো রাগ নেই। রুনি আরও বলেন, অতিরিক্ত ডাইভ দিচ্ছিল রোনালদো। পুরো ফার্স্ট হাফ জুড়ে তার ডাইভের দিকে রেফারির মনোযোগ আকর্ষণ করতেই ব্যস্ত ছিলাম। দেখুন, আমি ইংলিশ আর সে পর্তুগীজ। বিপক্ষ দলে খেলার সময় সে আমার বন্ধু নয়। তবে ক্লাবে ফিরলে সে অবশ্যই আমার সতীর্থ।

আরও পড়ুন: ‘মেসিকে বার্সায় ফেরানোর ব্যাপারে ভাবছি না’

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply