‘দ্রব্যমূল্য কমে গিয়ে জনগণের মধ্যে স্বস্তি ফিরে আসায় বিএনপির অস্বস্তি বেড়ে গেছে’

|

সভায় বক্তব্যরত তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দ্রব্যমূল্য কমে জনগণের মধ্যে স্বস্তি ফিরে আসায় বিএনপির অস্বস্তি বেড়ে গেছে। সেজন্য তারা বাম ভাইদেরকে দিয়ে হরতাল ডাকালেন।

মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, স্বল্পমূল্যে পণ্য বিক্রির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা টিসিবির মাধ্যমে এক কোটি ফ্যামিলি কার্ড দিয়েছেন। ফলে বাজারে দ্রব্যমূল্যও কমে গেছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে আওয়ামী লীগকে শক্তিশালী করার জন্য সারাদেশে সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব বেরিয়ে আসছে, এতে আগামী নির্বাচনে আবারও ২০০৮ এর মতো বিজয় নিশ্চিত হবে।

ড. হাছান মাহমুদ বলেন, করোনার কারণে এবং ইউক্রেন যুদ্ধ শুরু হবার পর কিছু পণ্যের মূল্য বৃদ্ধি পায়, তখন বিএনপি সারাদেশে নানা বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করেছে। একদিকে মজুদদার ও অসাধু ব্যবসায়ীদের উৎসাহ দিয়েছে পণ্য মজুদ করার জন্য এবং পণ্যের মূল্য বাড়ানোর জন্য, অন্যদিকে জনগণকে বিভ্রান্ত করার জন্য কর্মসূচী দিয়েছে।

তথ্যমন্ত্রী আরো বলেন, বিএনপির কাজই হচ্ছে জনগণের মধ্যে বিভ্রান্তি ছড়ানো। পদ্মাসেতু নির্মাণ কাজ শুরুর সময় ছেলেধরা গুজব ছড়িয়েছিল। করোনার টিকা নিয়েও বিভ্রান্তি ছড়িয়েছে। তারা এই টিকা না নেয়ার জন্য মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়িয়ে পরে নিজেরাই গোপনে টিকা নিয়েছে।

তথ্যমন্ত্রী আরও বলেন, সারাদেশে প্রকৃতপক্ষে বিএনপিকে খুঁজে পাওয়া যায়না। বিএনপি আছে শুধু টেলিভিশনের পর্দায়। টেলিভিশনের সাংবাদিকরাই মূলত বিএনপিকে বাঁচিয়ে রেখেছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply