ভাই হত্যার প্রতিশোধ নিতে মোবাইলে নারীকণ্ঠে প্রেম করে ডেকে এনে খুন!

|

পাবনা প্রতিনিধি:

গত ২৭ মার্চ পাবনার বেড়া থানার আল হেরা নগরের আব্দুর রহমানের ঘাসের জমির ভেতর থেকে উদ্ধার করা হয় একই উপজেলার করমজা গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে ইমরানের মৃতদেহ। পরদিন নিহতের পিতা বেড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর মামলার তদন্ত শুরু করেন বেড়া থানার এসআই জুবাউদুল ইসলাম।

পরবর্তীতে তিনি বেড়া ও নারায়ণগঞ্জের ফতুল্লা থানা এলাকায় অভিযান পরিচালনা করে মঙ্গলবার (২৯ মার্চ) রাতে ঘটনার সাথে সরাসরি জড়িত বেড়া থানার স্যানালপাড়ার আব্দুল মাজেদের ছেলে আজাদুর রহমান নবীন (২৪) ও মালেক মোল্লার ছেলে আলাউদ্দিন (২০) গ্রেফতার করেন।

জিজ্ঞাসাবাদে নবীন জানান, ২০১৫ সালে ইমরান তার ভাই আরাফাতকে অপহরন করে হত্যা করে। প্রায় পাঁচ বছর ইমরান যশোর কিশোর সংশোধনাগারে থেকে ৮-৯ মাস আগে বের হয় এবং তাদের বলে ‘কী করতে পারলি?’ এরপর নবীন ভাই হত্যার প্রতিশোধ নিতে ইমরানের মোবাইল নম্বর সংগ্রহ করে মেয়েকণ্ঠে প্রেম করা শুরু করেন। ২৫ মার্চ নবীন কক্সবাজার থেকে নারায়ণগঞ্জে এসে আলাউদ্দিন নামে একজনের সাথে পরিকল্পনা করে দুইজন একসাথে বেড়া চলে আসেন। হত্যার জন্য কেনেন ছুরি ও দড়ি। ২৬ মার্চ রাতে নবীন পূর্বপরিকল্পনা মোতাবেক ইমরানকে মেয়েকণ্ঠে প্রেমিকার অভিনয় করে আলহেরা নগরের লিয়াকত হোসেনের বাড়ির পাশে নিয়ে আসেন। ইমরান তিন প্যাকেট চিপস নিয়ে সেখানে আসলেই আগে থেকে ওত পেতে থাকা নবীন ও আলাউদ্দিন জাপটে ধরে রশি দিয়ে পেচিয়ে পাশের ঘাস ক্ষেতে নিয়ে যায়। ইমরান তখন ছুটে যাওয়ার চেষ্টা করলে নবীন ও আলাউদ্দিন ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ইমরানের মৃত্যু নিশ্চিত করে পাশেই একটি পুকুরে ছুরি ফেলে দিয়ে চলে যায়।

পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান জানান, আসামিদের দেয়া তথ্যমতে ছুরি দুটি উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদেরকে আদালতে হাজির করা হলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরবর্তীতে আদালত আসামিদের জেলহাজতে প্রেরণ করেন।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply