অর্ধশতাধিক বোমা হামলার আসামি আটক না হলে বেনাপোল বন্দর অচল করে দেয়ার হুমকি শ্রমিকদের

|

সংবাদ সম্মেলনে বক্তারা

বেনাপোল (যশোর) প্রতিনিধি:

অর্ধ শতাধিক বোমা হামলা করে বেনাপোল বন্দর দখলের চেষ্টাকারীদের গডফাদার রাশেদ আলীকে আটকের দাবিতে সংবাদ সম্মেলন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বেনাপোল বন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন।

বুধবার (৩০ মার্চ) দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলন বক্তব্য রাখেন, বন্দর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক অহিদুজ্জামান অহিদ, ও জাহাঙ্গীর আলম। সংবাদ সম্মেলনে রাশেদ আলীকে দ্রুত আটক করা না হলে বেনাপোল বন্দরে অচল করে দেয়ার হুমকি দিয়েছে বন্দর হ্যান্ডলিং শ্রমিকরা।

বুধবার দুপুরের পরপরই বন্দরের কয়েক হাজার শ্রমিক বেনাপোল বন্দর এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন। সমাবেশে বক্তব্য রাখেন, বন্দর শ্রমিক ইউনিয়নের সভাপতি আক্তারুজ্জামান ও রাজু আহমেদ।

বোমা হামলার পরপরই শ্রমিক নেতা রাজু আহমেদ সন্ত্রাসী রাশেদ আলীসহ ৩৬ জনকে আসামি করে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে রাশেদের নেতৃত্বে একদল বহিরাগত সন্ত্রাসী বন্দর দখল করতে অর্ধ শতাধিক বোমা হামলা করে বন্দর এলাকায়। বোমা হামলায় ২০ জন শ্রমিক আহত হন। পরে পুলিশের এসআই মাসুম বাদি হয়ে ২টি মামলা ও শ্রমিক নেতা রাজু আহমেদ বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। মামলায় ৩৬ জনকে আসামি করা হয়।

উল্লেখ্য, এ ঘটনায় মঙ্গলবার রাতেই ৮ জনকে আটক করেছে পুলিশ। বুধবার আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply