চায়ের দোকানে বসাকে কেন্দ্র করে ঢাকা কলেজ-টিটি কলেজ ছাত্রলীগের সংঘর্ষ, জন ভোগান্তি

|

ঢাকা কলেজ-টিটি কলেজ ছাত্রলীগের সংঘর্ষের কারণে দীর্ঘ আড়াই ঘণ্টা বন্ধ ছিল যান চলাচল

চায়ের দোকানে বসা নিয়ে ঢাকা কলেজ ও টিটি কলেজের ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে। আহতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে৷ বর্তমানে অত্র এলাকায় যান চলাচল স্বাভাবিক হয়েছে বলে জানা গেছে।

বুধবার (৩০ মার্চ) সন্ধ্যায় এ সংঘর্ষের সূত্রপাত হয়। সংঘর্ষ চলাকালীন আতঙ্ক ছড়িয়ে পড়ে পুরো এলাকায়। সমগ্র নিউ মার্কেট, নীলক্ষেত ও এলিফেন্ট রোড এলাকায় বন্ধ ছিল যান চলাচল।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আড়াই ঘণ্টা ধরে চলে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ। ঢাকা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা টিটি কলেজের দেয়াল ও গেট ভেঙ্গে ভেতরে ঢুকে ভাঙচুর ও একাধিক ককটেলের বিস্ফোরণ ঘটান বলেও জানান প্রত্যক্ষদর্শীরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে আরও জানা যায়, সংঘর্ষ চলাকালীন পুরো এলাকা ঢাকা কলেজ ছাত্রলীগের নিয়ন্ত্রণে ছিল। পুরো এলাকায় বন্ধ ছিল যান চলাচল। এমনকি পুলিশকেও হামলাকারীদের আশেপাশে যেতে ইতস্তত করতে দেখা যায় বলে জানান প্রত্যক্ষদর্শীরা।


রমনা জোনের ডিসি সাজ্জাদুর রহমান জানান, চায়ের দোকানে বসাকে কেন্দ্র ঢাকা কলেজ ও টিটি কলেজের ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে মারামারি থেকে সংঘর্ষের সূত্রপাত হয়। প্রায় ২ ঘন্টা ধরে চলে সংঘর্ষ। পরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। দুই কলেজের শিক্ষকরা বিষয়টি সমাধানের উদ্দেশে বসেছিলেন। সমস্যা সমাধানে তারাও চেষ্টা করছে বলে জানান তিনি৷

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply