বিজেপি করার কারণে কাজ পাচ্ছি না: রুদ্রনীল

|

ছবি: সংগৃহীত

বিজেপি করার কারণে প্রায় দেড় বছর ধরে কোনো সিনেমা বা সিরিজে কাজ পাচ্ছেন না বলে অভিযোগ করেছেন ভারতের অভিনেতা রুদ্রনীল ঘোষ। খবর সংবাদ প্রতিদিনের।

রুদ্রনীল বলেন, বিরোধী রাজনীতি করার অপরাধে কায়দা করে যদি রুজি-রুটির জায়গাটা বন্ধ করে দেয়া হয়, তাহলে তো মানুষকে ভাবতেই হবে। প্রিয় কাজটিকে আগলে রাখার জন্য রাজনীতি থেকে অব্যাহতি নিতেই হবে।

ফোনে রুদ্রনীল সংবাদ প্রতিদিনকে জানান, বিজেপিতে যোগ দেয়ার আগে পর্যন্ত পশ্চিমবঙ্গের জনপ্রিয় শিল্পী ছিলেন তিনি। প্রত্যেক জনপ্রিয় শিল্পী যে মাত্রায় কাজ পাওয়ার কথা সে মাত্রাতেই কাজ পেতেন। কিন্তু বিজেপিতে যোগ দেয়ার পরই পরিস্থিতি পরিবর্তন হয়ে যায়। হঠাৎ প্রায় ১৬ মাস তার হাতে কোনো কাজ নেই। পরিচালক-প্রযোজক বন্ধুরা, যাদের মধ্যে কেউ কেউ আবার শাসকদলের ঘনিষ্ঠ। তারা পরিষ্কার করে বলেছেন ‘বিজেপিটা ছেড়ে দে, নাহলে তোকে কাজে নিতে অসুবিধা হচ্ছে।’

রুদ্রনীলের দাবি, এ সময় তার মতো নিখাদ অভিনেতাদের কদর বাড়ছে। অথচ প্রায় দেড় বছর তিনি কোনো কাজই পাচ্ছেন না। চলতি বছর মুক্তি পেয়েছে ‘স্বস্তিক সংকেত’, ‘আবার বছর কুড়ি পরে’। দু’টি ছবিতেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রুদ্রনীল। এ মাসেই মুক্তি পাওয়ার কথা পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ‘অভিযান’। সে ছবিতেও রয়েছেন তিনি। তবে এই সব ছবির শুটিংই ২০১৯ ও ২০২০ সালে করা। ২০২১ সালের পর থেকে তার কাছে আর কোনো কাজ নেই বলেই দাবি করেন রুদ্রনীল।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply