মাগুরায় ইজিবাইকে বাসের ধাক্কা, চালকসহ নিহত ২

|

মাগুরা প্রতিনিধি:

মাগুরার মহম্মদপুরে বাসের ধাক্কায় ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দশ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর। নিহতরা হলেন- ইজিবাইক যাত্রী জসিম উদ্দিন (২৪) ও ইজিবাইক চালক রাব্বি বিশ্বাস (৩৫)।

রোববার (৩ এপ্রিল) দুপুরে সাড়ে ১২টার দিকে কানুটিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাব্বি মহম্মদপুর উপজেলার আউনাড়া গ্রামের আব্দুস সালামের পুত্র ও জসিম মন্ডল একই উপজেলার বিনোদপুর ইউনিয়নের বাবনপাড়া গ্রামের রশিদ মন্ডলের পুত্র।

মাগুরা সদর থানার এসআই জুলিয়াস জানান, রোববার দুপুর সাড়ে ১২টায় মাগুরা থেকে মহম্মদপুরের উদ্দেশে ছেড়ে যাওয়া বাসটি মাগুরা-মহম্মদপুর আঞ্চলিক সড়কের কানুটিয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইকে চাপা দেয়। এ সময় ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে ইজিবাইক চালক রাব্বি বিশ্বাস ও যাত্রী জসিম উদ্দিনকে মৃত অবস্থায় উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় ইজিবাইক যাত্রী নির্মল বিশ্বাস ও বেবি নাজনিনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। আহত নির্মলের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রয়েছে। আহত অন্যরা মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে নিজ বাড়িতে ফিরে গেছেন।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অমর প্রসাদ বিশ্বাস জানান, সড়ক দুর্ঘটনায় দু’জনকে মৃত অবস্থায় নিয়ে আসে এবং আহত দু’জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তবে তাদের অবস্থাও আশংকাজনক।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply