ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১১৫ কেজি ভারতীয় গাঁজাসহ আটক ৪

|

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকারে করে অভিনব কায়দায় পাচারকালে একশত পনের কেজি গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

রোববার (৩ এপ্রিল) সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবার তিনলাখপীর এলাকা থেকে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মানিকগঞ্জ জেলার মিলন মন্ডল (২৪), ঝিনাইদহের মো. আব্দুর রহমান (৩৪), ঢাকা সাভারের মো. মনির হোসেন (৩৩) ও ব্রাহ্মণবাড়িয়ার কসবার মনকশাই গ্রামের মো. আশিক মিয়া (৪৪)। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের দাবি, আটক সবাই মাদক ব্যবসায়ী।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মুহাম্মদ মিজানুর রহমানের নেতৃত্বে পরিদর্শক বেলায়েত হোসেন, সহকারী উপ-পরিদর্শক মো. এনামুল হক খান, আবু সাঈদ, আফসানা আক্তারসহ সঙ্গীয় ফোর্স তিনলাখ পীর এলাকায় অভিযান চালায়। এ সময় সন্দেহজনক প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে গাড়ির সিট, ব্যাকডলারসহ বিভিন্ন স্থানের সুকৌশলে লুকিয়ে রাখা একশত পনের কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২৮ লাখ ৭৫ হাজার টাকা।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মুহাম্মদ মিজানুর রহমান জানান, চক্রটি জেলার সীমান্তবর্তী কসবা থেকে বিপুল পরিমাণ এই গাঁজা সংগ্রহ করে ঢাকার উদ্দেশে যাচ্ছিল। গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে গাঁজাসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply