অন্যত্র বিয়ে; প্রেমিকাকে ছুরিকাঘাত করেই প্রেমিকের বিষপান

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় স্কুল পড়ুয়া এক কিশোরীকে ছুরিকাঘাত করে সাথে সাথেই বিষপান করেছেন রবিন মিয়া (১৬) নামে এক কিশোর। সোমবার (৪ এপ্রিল ) দুপুরে উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের দক্ষিণ মির্জানগর গ্রামে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই শিক্ষার্থীর নাম নেহামনি (১৬)। আর অভিযুক্ত কিশোরের নাম রবিন মিয়া (১৬)। উভয়েই দক্ষিণ মির্জানগর গ্রামের বাসিন্দা এবং দক্ষিণ মির্জানগর আসমাতুন্নেসা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, রবিন ও নেহামনি নামে দুই শিক্ষার্থীর পূর্ব পরিচয় এবং প্রেম ছিল। গত শুক্রবার নেহা মনির অন্যত্র বিয়ে দেয় তার পরিবার। সোমবার দুপুরে বিদ্যালয়ে ক্লাস শেষ করে উভয়েই বাড়ি ফিরছিল। এ সময় হঠাৎ রবিন নেহার সাথে তর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে রবিন নেহার মুখে ছুরিকাঘাত করে নিজে বিষপান করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়।

আমীরগঞ্জ ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু বক্কর জানান, বিষপানের কথা শুনে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি ওই মেয়েকে নাকি ছুরিকাঘাত করে তারপর বিষপান করেছে রবিন মিয়া নামে ওই কিশোর। তবে তাদের দু’জনের মধ্যে প্রেম বা এই সংক্রান্ত কিছু ছিল কিনা এ বিষয়ে নিশ্চিত নই আমি।

হাসনাবাদ বাজার পুলিশ ফাঁড়ির এসআই ফরিদ উদ্দিন জানান, তাদের মধ্যে প্রেম ছিল বলে স্থানীয়ভাবে জেনেছি। দু’জনেরই চিকিৎসা চলছে। এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ আসেনি আমাদের হাতে। চিকিৎসা শেষে আইনি ব্যবস্থা নেয়া হবে।
আরও পড়ুন: ধর্ষণে রক্তক্ষরণ দেখে শিশুকে হত্যা; আদালতে চাচাতো ভাইয়ের স্বীকারোক্তি
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply