কাউন্সিলর ও চিকিৎসকের ফোনালাপ ভাইরাল, পুলিশ দিয়ে ব্যবসায়ীকে সর্বস্বান্ত করার পরিকল্পনা

|

ফাইল ছবি

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে ডা. সালমা চৌধুরী ও পৌরসভার এক কাউন্সিলরের মুঠোফোনের কথোপকথনের অডিও এখন ফেসবুকে ভাইরাল। অডিও রেকর্ডে প্রতিবেশী ব্যবসায়ীকে ঘায়েল করতে মামলায় জড়িয়ে পুলিশ দিয়ে সর্বস্বান্ত করার দেয়ার কথপোকথন ফাঁস হয়েছে। এ বিষয়ে ভুক্তভোগী ব্যবসায়ী থানায় জিডি করেছেন বলে জানা গেছে।
,
জানা গেছে, ডা. সালমা স্থানীয় নোভা ট্রমা সেন্টার এন্ড জেনারেল হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ও গাইনি চিকিৎসক। প্রবাস ফেরত স্থানীয় ব্যবসায়ী মো. জিয়াউল হক রুবেল তার তার প্রতিবেশী। পূর্ব থেকেই রুবেল ও সালমার
পরিবারের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ সংক্রান্ত একটি মামলা আদালতে চলমান রয়েছে।

সম্প্রতি, স্থানীয় রাসেল কাউন্সিলরের সাথে ফোনে কথা বলেন ডা. সালমা। সেই কল রেকর্ডটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভাইরাল হওয়া ৭ মিনিট ৩ সেকেন্ডের অডিওটি শুনে ডা. সালমার বিচার দাবি করেছেন স্থানীয়।

কল রেকর্ড সূত্রে জানা যায়, কথপোকথনের শুরুতেই এক প্রান্ত থেকে নারী কন্ঠের একজন বলছেন। আমাকে চিনতে পেরেছেন, আমি ডা. সালমা বলছি। অপর প্রান্ত থেকে পুরুষ কন্ঠে বলছেন, হ্যাঁ ভাবী বলেন চিনতে পেরেছি আপনি টিটু ভাইয়ের স্ত্রী ডা. সালমা ভাবী।

এরপর ডা. সালমা বলেন, ভাই রুবেলরে থামান, রুবেল কী শুরু করেছে? আমি আমার বাসায় ঢুকতে পারি না, রাস্তা বন্ধ করে দিছে, পুলিশ নিয়ে আমার স্বামীরে খুঁজে, একজন মানুষের কতো টাকা দরকার। টাকা কি আমার কম আছে নাকি! আমি এখন অনেক টাকা আয় করি, সে তো নারী সাপ্লাই দিছে, মদ সাপ্লাই দিছে, সে আমার পরিবারের বিরুদ্ধে মামলা দিছে। আমি এখন প্রতিশোধ নিবো আপনি আমাকে কিছু বলতে পারবেন না। কীভাবে সারা বাংলাদেশ ঘুরাতে হয় সেটা আমার জানা আছে, কীভাবে পুলিশ দিয়ে শায়েস্তা করতে হয়, সর্বশান্ত করতে হলে তাই করবো। সে আমার বিরুদ্ধে একটা মামলা করলে আমি ১০টা মামলা করবো।

এ ব্যাপারে জানতে চাইলে ডা. সালমা চৌধুরী বলেন, দীর্ঘ সময় ধরে রুবেল কর্তৃক অত্যাচারিত (মামলা, চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা) হয়ে কমিশনারের সঙ্গে আলাপচারিতায় এসব কথা বলেছি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply