এপ্রিলেই বিয়ে রণবীর-আলিয়ার, জানেন না রণধীর, পারিবারিক বিবাদ প্রকাশ্যে!

|

ছবি: সংগৃহীত।

অনেক জল্পনা-কল্পনা শেষে প্রকাশ্যে এলো রণবীর-আলিয়ার বিয়ের তারিখ। এপ্রিলের ১৭ তারিখেই চেম্বুরের পৈতৃক বাড়ি আরকে হাউসে বিয়ের অনুষ্ঠান হবে। এরই মধ্যে অতিথিদের তালিকাও করা শেষ। তবে এ নিয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন রণবীরের চাচা রণধীর কাপুর। তবে বেশ কিছুদিন ধরেই পারিবারিক বিবাদের আভাস মিলছে চাচা-ভাতিজার মধ্যে।

জানা গেছে, ৪৫০ জন অতিথি নিয়ে আরকে হাউজে বিয়ের কাজ সারবেন রণবীর-আলিয়া। এপ্রিলের ১৩ তারিখের মধ্যে রণবীর তাই পরিচালক লাভ রঞ্জনের ছবির শ্যুটিং শেষ করবেন। বিয়ের পর ৭-৮ দিনের বিরতি নিয়ে আবার সন্দীপ রেড্ডি ভঙ্গার ‘অ্যানিমাল’ ছবির শ্যুটিং শেষ করবেন। তবে বিয়ের প্রসঙ্গ নিয়ে রণধীরের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমাদের বাড়িতেই রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান হচ্ছে? আমি তো কিছুই জানি না!

এর আগে, গত সপ্তাহে এক সাক্ষাৎকারে রণবীর দাবি করেন, ‘শর্মাজি নমকিন’ ছবিটি দেখে রণধীর তার ভাই ঋষির খোঁজ করেছিলেন। বলেছিলেন, ‘ঋষি কোথায়? অভিনন্দন জানাব। ওকে ফোন করো। কথা বলি।’’ রণবীর আরও বলেন, ডিমেনশিয়ার লক্ষণ দেখা দিয়েছে রণধীরের। ভুলে যাচ্ছেন সব। এমনকি, ভাই ঋষি কাপুর যে দু’বছর আগে মারা গিয়েছেন, সে কথাও ভুলে গিয়েছেন রণধীর।

তবে এ নিয়ে সম্পূর্ণ ভিন্ন কথা বললেন রণধীর। তিনি জানান, তার এমন কোনো রোগই হয়নি। রণধীর বলেন, রণবীর যা খুশি বলতেই পারে, ওর ইচ্ছে। তবে আমি মোটেই ঋষির খোঁজ নিয়ে ওকে ফোন করতে বলিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply