নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, আটক ২

|

সিনিয়র করেসপনডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জের ফতুল্লায় শামীম (৩০) নামের এক গ্যাস সিলিন্ডার ব্যবসায়ীকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে নৃসংশভাবে হত্যার ঘটনা ঘটেছে। নিহত শামীম মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার পাড়াগাঁও গ্রামের আলমগীর হোসেনের ছেলে।

বুধবার (৬ এপ্রিল) দুপুর পৌনে একটায় ফতুল্লার ইসদাইর রেললাইন সংলগ্ন রাজ্জাকের ভাঙ্গারি দোকানে এই হত্যাকাণ্ড সংগঠিত হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আলী ও আসিন নামের দু’জনকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ওসি তদন্ত তরিকুল ইসলাম।

শামীমের স্ত্রী শর্মী জানান, দুপুর সাড়ে ১২টায় কোনো এক ব্যক্তি ফোন করে জানান, আমার স্বামী শামীকে রাজ্জাকের ভাঙ্গারির দোকানে আটকে রেখে কয়েকজন ব্যক্তি মিলে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে তাকে হত্যা করেছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে রক্তাক্ত লাশ মাটিতে পড়ে থাকতে দেখি।

ফতুল্লা মডেল থানার ওসি (তদন্ত) তরিকুল ইসলাম জানান, নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply