চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যা

|

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের রাজনগর চিরকুট লিখে আত্মহত্যা করেছে এক স্কুল ছাত্রী। চিরকুটে সে মৃত্যুর জন্য এক সিএনজি চালিত অটো রিকশা চালককে দায়ী করেছে। স্কুল ছাত্রী সিমলা আক্তার রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুপ্রাকান্দি গ্রামের আওলাদ মিয়ার মেয়ে। সে কান্দিগাঁও উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল।

পুলিশ ও স্কুলছাত্রীর পরিবার জানায়, বুধবার (৬ এপ্রিল) দুপুরে সিমলা গলায় ফাঁস দেয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বৃহস্পতিবার (৭ এপ্রিল) ময়নাতদন্ত শেষে তার মৃতদেহ দাফন করা হয়েছে। পরে তার পড়ার ঘর থেকে একটি সুইসাইড নোট পাওয়া যায়। সেই নোটে সিমলা লিখেছে, তাকে স্কুলে নিয়ে আসা যাওয়ার জন্য ভাড়ায় চালিত সিএনজি অটো রিকশা চালক মোহাম্মদ আলী সম্প্রতি প্রচার করে যে, সিমলার সাথে তার প্রেমের সম্পর্ক রয়েছে। কথাটি এলাকার মানুষের মুখে ছড়িয়ে পড়ায় মানসিকভাবে সে ভেঙে পড়ে। এবং আত্মহত্যার পথ বেছে নেয়।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, মেয়েটি কী কারণে আত্মহত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। মা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন। মৃতদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply