রংপুরে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে দুদকের মামলা

|

অধ্যক্ষ মাজেদ আলী খান। ফাইল ছবি।

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

দুর্নীতির মাধ্যমে নিয়োগ এবং কলেজ ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগে রংপুরের বদরগঞ্জ সরকারি কলেজ অধ্যক্ষ মাজেদ আলী খানের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) সমন্বিত জেলা কার্যালয় রংপুরে মামলাটি দায়ের করেন দুর্নীতি দমন কমিশন (দুদক) এর সহকারী পরিচালক হোসাইন শরীফ। মামলায় ঐ অধ্যক্ষের বিরুদ্ধে ৫১ লাখ ২৭ হাজার ২৩৯ টাকা আত্মসাতের অভিযোগ আনা হয়।

মামলার এজাহারে বলা হয়, অধ্যক্ষ মাজেদ আলী খান অসৎ উদ্দেশ্যে অপরাধমূলক অসদচারণের মাধ্যমে প্রতারণা ও জালিয়াতি করে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি এবং বাংলা বিভাগে মমিনুল ইসলাম খান, শফিকুল ইসলাম এবং মমিনুল হককে নিয়োগ দিয়েছেন। অপরাধজনক বিশ্বাসভঙ্গের মাধ্যমে কলেজ ফান্ডের ৫১ লাখ ২৭ হাজার ২৩৯ টাকা আত্মসাৎ করেছেন। তিনি দণ্ডবিধির ৪০৯/৪৬৭/৪৬৮/৪৭১ ধারা এবং দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায় শাস্তিযোগ্য অপরাধ করেছেন।

এ বিষয়ে রংপুর দুদক কার্যালয়ের উপপরিচালক আবুহেনা আশিকুর রহমান জানান, বদরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মাজেদ আলী খানের বিরুদ্ধে কলেজ ফান্ডের অর্থআত্মসাৎ এবং অবৈধ নিযোগ প্রদানসহ বিভিন্ন অভিযোগ তদন্তের পর দুদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply