একই পার্টিতে প্রেমিকা নিয়ে হৃত্বিক, প্রেমিকসহ সাবেক স্ত্রী সুজান

|

ছবি: সংগৃহীত

বলিউড সুপারস্টার হৃত্বিক রোশান ও সুজান খান দাম্পত্য জীবনের ইতি টানেন ২০১৪ সালে। তবে ব্যক্তিজীবনে এখনও কেউ আলাদা করে সংসার শুরু করেননি। গুঞ্জন রয়েছে, সাবেক স্ত্রী সুজান খান নাকি ছোট পর্দার অভিনেতা আরসালান গোনির সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন।

অন্যদিকে, এক নারীর সঙ্গে হৃত্বিককে ক্যামেরাবন্দি করলো চিত্রগ্রাহকরা। জানা যায়, মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ থেকে বের হতে দেখা গেছে তাদের। আর সে সময় তারা ক্যামেরাবন্দি হন; যা এখন সামিজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ভাইরাল।

হৃত্বিক রোশন ও সুজান খানের বিচ্ছেদ হয়েছে আট বছর আগে। বর্তমানে দু’জন দুই মেরুর বাসিন্দা। তবে সম্প্রতি তাদের একটি ছবি ভাইরাল হয়েছে। যা দেখে হতভম্ব ভক্তরা।

ঘটনা দু’দিন আগের। এদিন প্রথমে হৃত্বিকের সাবেক স্ত্রী সুজান খানের সঙ্গে তার বর্তমান প্রেমিক আরসালান গনিকে দেখা যায়। দু’জনে হাত ধরে মুম্বাই বিমানবন্দরে ক্যামেরার সামনে পোজ দেন। ঘটনা শেষ হতে পারতো এখানেই। কিন্তু কয়েক ঘণ্টার মধ্যে একই জায়গায় দেখা মেলে হৃত্বিক-সাবার। এরপরই শুরু হয় বিশ্লেষণ-নানা আলোচনা।

ঘটনার পেছনে যা বেরিয়ে আসে তা আরও অবাক করার মতো। কারণ উভয় জুটিই এদিন ফিরেছেন ভারতের গোয়া থেকে এবং সেখানে একসঙ্গে পার্টিতে দেখা গেছে তাদের। আসলে গোয়ার পানজিমে নতুন কফিশপ খুলেছেন সুজান। তারই উদ্বোধনী অনুষ্ঠানে নিজের সাবেক স্বামী এবং তার বর্তমান প্রেমিককে আমন্ত্রণ জানিয়েছিলেন সুজান। সেই পার্টির কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী পূজা বেদী। এর মধ্যে সবচেয়ে বেশি নজরকাড়ে প্রেমিক যুগলদের একফ্রেমের ছবি।

পূজাই নিজে এই তথ্য প্রকাশ করেন। তার কথায়, হৃত্বিক-সুজান একে অপরকে খুবই সম্মান করে। আমি ওদের দেখে আপ্লুত।

২০০০ সালে বিয়ে করেন হৃত্বিক-সুজান। তাদের ঘরে সন্তানও রয়েছে। এরপর ২০১৪ সালে ভেঙে যায় তাদের সংসার।
তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply