বরিশালে ট্রলারডুবির ঘটনায় মা-মেয়ের মরদেহ উদ্ধার

|

ছবি: প্রতীকী

বরিশাল ব্যুরো:

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার গজারিয়া নদীতে ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই নারীর মরদেহ উদ্ধার হয়েছে, নিঁখোজ আছেন আরও ৩ জন।

শুক্রবার (৮ এপ্রিল) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। নিহতরা হলেন, মেহেন্দিগঞ্জের মাঝেরচর গ্রামের মাহেনুর বেগম (৫২) ও তার মেয়ে নাসরিন বেগম (২৫)।

মেহেন্দিগঞ্জ থানার ওসি সফিকুল ইসলাম জানান, এক আত্মীয়ের জানাজা নামাজে অংশ নিতে মাঝেরচর থেকে একটি জেলে ট্রলারে দরিচর খাজুরিয়ায় যাচ্ছিলেন একই বংশের কয়েকজন। প্রচণ্ড ঢেউয়ে গজারিয়া নদীতে ট্রলারটি ডুবে যায়। এসময় দুর্ঘটনাস্থলের কাছাকাছি অবস্থানরত কোস্টগার্ডের একটি দল তাৎক্ষণিক এগিয়ে আসে। নদী থেকে ৮ জনকে উদ্ধার করে তারা। এদের মধ্যে গুরুতর ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মালা বেগম, রোহান ও ইয়ামিন নামে ৩ জন এখনও নিখোঁজ। তাদের সন্ধানে নদীতে তল্লাশি অভিযান চালাচ্ছে কোস্টগার্ড।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ট্রলার চালক শাহাবুদ্দিন বেপারী জানান, তার ট্রলারে নারী ও শিশু সহ ১০-১২ জন যাত্রী ছিল। প্রচণ্ড ঢেউয়ে মাঝ নদীতে ট্রলারটি ডুবে যায়।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply