রাজবাড়ী থেকে অপহৃত কলেজছাত্রী ১৭ দিন পর আশুলিয়ায় উদ্ধার, আটক ১

|

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

রাজবাড়ীর গোয়ালন্দ থেকে এক ক‌লেজছাত্রী অপহরণের ১৭ দিন পর ঢাকার আশুলিয়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়েছে। আর অপহরণের সাথে জড়িত থাকার দায়ে আশিক শেখ (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে গোয়ালন্দ ঘাট থানা পু‌লিশ বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে। গ্রেফতারকৃত যুবক গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের চর বরাট গ্রামের মোস্তফা শেখের ছেলে এবং উদ্ধারকৃত ছাত্রী রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২২ মার্চ গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের মোল্লাপাড়া গোরস্থানের সামনে থেকে ওই কলেজছাত্রীকে অপহরণ করা হয়। এ বিষয়ে অপহৃত ছাত্রীর বাবা বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় আশিক শেখসহ ৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ২-৩ জনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, অপহৃত ছাত্রীর বাবার অভিযোগের প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে ঢাকার আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। এ সময় ঘটনায় জড়িত আশিক শেখ না‌মে এক যুব‌ককে গ্রেফতার করা হয়ে‌ছে। পরবর্তী‌তে তা‌দের‌কে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply