৯ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মুয়াজ্জিন গ্রেফতার

|

প্রতীকী ছবি

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের গাছা এলাকায় ৯ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মসজিদের এক মুয়াজ্জিনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৮ এপ্রিল) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতারকৃত মো. ইমরান বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার বাদলপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে। তিনি গাছা থানাধীন বায়তুর মামুর জামে মসজিদের মুয়াজ্জিন ছিলেন।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ভুক্তভোগী শিশু আইসক্রিম হাতে নিয়ে মক্তবে পড়তে বায়তুর মামুর জামে মসজিদে যায়। সেখানে শিশুটি হাত ধোয়ার জন্য মসজিদের চতুর্থ তলার রান্নাঘরে গেলে মুয়াজ্জিন ইমরান শিশুটিকে ধর্ষণ করে। বাসায় ফিরে শিশুটি ঘটনার বিষয়ে পরিবারকে জানালে তারা পুলিশকে খবর দেয়। পরে রাতে ওই মসজিদ থেকে অভিযুক্ত মুয়াজ্জিনকে আটক করে পুলিশ।

ওসি ইসমাইল আরও জানান, ভুক্তভোগী শিশুর বাবা বৃহস্পতিবার রাতে বাদী হয়ে গাছা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ওই মামলায় অভিযুক্ত মুয়াজ্জিন ইমরানকে গ্রেফতার দেখিয়ে শুক্রবার দুপুরে আদালতে তোলা হলে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দেয়।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply