ছাত্রীকে যৌন হেনস্তাকারী সিএনজি চালককে যেভাবে ধরলো পুলিশ

|

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে দিনে-দুপুরে যৌন হয়রানি করা সিএনজি চালক সুজনকে গ্রেফতার করেছে পুলিশ। মার্চের ১০ তারিখে রাজধানীর সেন্ট্রাল রোডে ওই ছাত্রীকে হয়রানির ঘটনা ঘটে, যা ধরা পড়ে সিসি ক্যামেরায়। পরে মামলা হলে সিএনজি চালক সেজে অপরাধী চালককে গ্রেফতার করে পুলিশ।

ঘটনাটি ঘটে রাজধানীর সেন্টাল রোডে ধানমণ্ডি আইডিয়াল কলেজের সামনের রাস্তায়। ১০ মার্চ বিশ্ববিদ্যালয় যাওয়ার পথে শিক্ষার্থীকে লাঞ্ছিত করে এক সিএনজির চালক। ভুক্তভোগী শিক্ষার্থী জানান, পাশ দিয়ে যাওয়ার সময় সিএনজি থেকে নেমেই অভিযুক্ত তার গায়ে হাত দেয়।

ওই শিক্ষার্থী চিৎকার করলে আশপাশের কয়েকজন ছুটে আসে। এসময় পালিয়ে যায় অভিযুক্ত সিএনজি চালক।

ভুক্তভোগী জানান, ঘটনার পর ট্রিপল নাইনে কল করে সাড়া না পেয়ে তিনি যান ধানমণ্ডি থানায়। সেখান থেকে পাঠানো হয় কলাবাগান থানায়। প্রথমে অভিযোগ নেয় তারা। পরে ফুটেজ দেখে ঘটনার সত্যতা পাওয়ায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেয় পুলিশ।

সিসি ফুটেজ দেখে সিএনজির নম্বর শনাক্ত করা হয়। এরপর তদন্ত কর্মকর্তা সিএনজির চালক সেজে বিভিন্ন গ্যারেজে ঘুরে প্রথমে গাড়ি চিহ্নিত এবং পরে ওই চালককে গ্রেফতার করেন। কলাবাগান থানার উপ পরিদর্শক সাইদুর রহমান জানান, গাড়ির নাম্বার পেলে পাওয়া যায় মালিককেও। পরে মালিকের মাধ্যমে এক পর্যায়ে কৌশলে গ্রেফতার করা হয় অভিযুক্ত সুজনকে।

ভুক্তভোগী শিক্ষার্থীর মা জানান,অনেকদিন ধরেই ব্যাপারটির কোনো মীমাংসা হচ্ছিল না। তা নিয়ে প্রথমে শঙ্কা ছিল। দেরিতে হলেও আসামিকে গ্রেফতারে খুশি তারা।

ডিএমপির ডিসি (মিডিয়া) ফারুক হোসেন বললেন, অপরাধ করে কেউ পার পাবে না। বিশেষ করে ঢাকা মহানগর এলাকায় কেউ অপরাধ করলে তাকে ছাড় দেয়া হবে না বলেও আশ্বস্ত করেন তিনি।

এদিকে ভুক্তভোগী শিক্ষার্থীর আশা, হেনস্তাকারী ওই সিএনজি চালকের দৃষ্টান্তমূলক শাস্তি হবে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply