নেত্রকোণায় মাদরাসার পাশের ডোবা থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

|

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

নেত্রকোণার মদনে একদিল মিয়া (৬০) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে মদন থানার পুলিশ। শনিবার (৯ এপ্রিল) সকালে ওই উপজেলার তিয়শ্রী ইউনিয়নের কুটুরীকোনা গ্রামের একটি মাদরাসার পাশের ডোবা তার লাশ উদ্ধার করা হয়। তিনি মদন উপজেলার কাইটাইল ইউনিয়নের হাজরাগাতী গ্রামের মৃত গুমেজ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, একদিল মিয়া মানসিক ভারসাম্যহীন ছিলেন। সে প্রায়ই উপজেলার বিভিন্ন স্থানে ঘোরাফেরা করতেন। শুক্রবার সন্ধ্যায় স্থানীয় লোকজন থাকে কুঠুরীকোনা এলাকায় ঘোরাফেরা করতে দেখেছে। শনিবার সকালে মাদ্রাসার পাশের ডোবায় বৃদ্ধের মরদেহটি ভাসতে দেখে স্থানীয় লোকজন। পরে মদন থানায় খবর দিয়ে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

স্থানীয় বাসিন্দা কুটুরীকোনা গ্রামের ইয়াসিন মিয়াসহ আরও কয়েকজন জানান, বৃদ্ধ লোকটিকে প্রায় সময়েই এলাকায় দেখেছি। শুক্রবার বিকালেও মাদ্রাসার সামনে দেখা গেছে তাকে। সকালে গ্রামের লোকজন দেখতে পায় তার মরদেহটি ডোবায় ভেসে রয়েছে। পরে আমরা পুলিশকে খবর দিয়েছি।

মদন থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফেরদৌস আলম বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি, একদিল মিয়া মানসিক ভারসাম্যহীন ছিলেন। মরদেহটির ময়নাতদন্তের জন্য নেত্রকোণা মর্গে পাঠানো হবে। একদিল মিয়ার পরিবারের লোকজনের সাথে আলোচনা করে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply