ঢাবির মাদারীপুর সদর উপজেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি আল-আমিন, সম্পাদক জিহাদ

|

ঢাবি প্রতিনিধি:

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) পড়ুয়া মাদারীপুর সদর উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘মাদারীপুর সদর উপজেলা ছাত্রকল্যাণ সমিতি’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী আল- আমিন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী ইমাম হোসেন জিহাদ।

শুক্রবার (৮ এপ্রিল) সন্ধ্যায় সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ জয় মাতুব্বর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী এক বছরের জন্য নয় সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়।

সভাপতি হিসেবে নির্বাচিত আল-আমিন দর্শন বিভাগের শিক্ষার্থী ও মাস্টারদা’ সূর্যসেন হলের আবাসিক শিক্ষার্থী। আর সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত জিহাদ বিশ্ববিদ্যালয়ের লেদার ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী ও শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের আবাসিক ছাত্র।

কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ২০১৭-১৮ সেশনের মাসুদ শিকদার ও মুহিবুল ইসলাম মুহিব। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে মাহতাব উদ্দীন চৌধুরী ও ইয়াদুল ইসলাম ইয়াদকে। কমিটিতে সাংগঠনিক সম্পাদক হয়েছেন ২০১৮-১৯ সেশনের মো. শাহেদুর রহমান, মো. আবু বকর সিদ্দিক ও মো. নিশাত হোসাইন। নতুন এই কমিটিকে আগামী একমাসের মধ্য পূর্ণাঙ্গ করতে বলা হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply