বাবাকে দেখতে হাসপাতালে গিয়ে আর বাড়ি ফেরা হলো না, পুতুলির স্থান হলো লাশ ঘরে

|

বগুড়া ব্যুরো:

হাসপাতালে চিকিৎসাধীন বাবাকে দেখে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনার পর ওই হাসপাতালেরই মর্গে স্থান পেয়েছেন বগুড়ার এক গৃহবধূ। দুর্ঘটনার সময় সাথে থাকা তার দুই সন্তানও আহত হয়ে আশঙ্কাজনক অবস্থায় একই হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় পুতুলি নামের ওই গৃহবধূ ছাড়াও মারা গেছেন আরও একজন।

শনিবার (৯ এপ্রিল) শনিবার রাতে উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নে তিনপুকুর এলাকায় ঘটে দুর্ঘটনাটি। শাজাহানপুর থানার উপ-পরিদর্শক শামীম হোসেন জানান, উপজেলার মাদলা এলাকা থেকে একটি যাত্রীবাহী অটোরিকশা স্থানীয় সড়ক হয়ে গাবতলী উপজেলার বাগবাড়ীর দিকে যাচ্ছিল। খোট্টাপাড়া তিনপুকুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী পুতুলি বেগম (২৫) নিহত হন। পুতুলির দুই শিশুসন্তানসহ গুরুতর আহত পাঁচজনকে বগুড়ার শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়ার পর প্রাণ যায় আরেক যাত্রী আবদুল বাকীর (৫৫)।

নিহত পুতুলি বেগমের বাবা পুটু প্রামাণিক জানান, তিনি কয়েকদিন যাবত অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। দুপুরে মেয়ে পুতুলি তাকে দেখতে হাসপাতালে এসেছিলেন। স্বামী ও দুই সন্তানসহ সন্ধ্যায় ইফতার করে হাসপাতাল থেকে বাড়ির পথে রওনা হন পুতুলি। তবে বাড়ি ফেরা হয়নি তার।

ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাঁড়ির ইনচার্জ লুৎফর রহমান জানান, হাসপাতালের গেট থেকে স্ত্রী-সন্তানদের সিএনজি অটোরিকশায় তুলে দিয়ে পুতুলি বেগমের স্বামীও পেছন পেছন মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। আহত ৪ জন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply