ব্যবসা শুরুর আগে ট্রাকের গায়ে মেয়ের পায়ের ছাপ, বাবার কীর্তি ভাইরাল

|

ছবি: সংগৃহীত

বাবা-মেয়ের সম্পর্ক সবসময়েই মধুর। সন্তান তো স্পেশাল হয়ই মা-বাবার কাছে কিন্তু কথায় বলে মেয়েরা নাকি বাবার কাছে খানিক বেশিই আদুরে হয়। আর সেই কথাই যেন আরও একবার সত্যি বলে প্রমাণ করবে সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে একজন বাবা তার খুদে মেয়ের পায়ের ছাপ লাগাচ্ছেন নতুন ট্রাকের গায়ে। যাতে ব্যবসা শুরু থেকেই শুভ হয়।

টুইটারে প্রথমে এই ভিডিও এক নেটিজেন শেয়ার করেন। সেখান থেকেই একাধিক প্ল্যাটফর্মে তা শেয়ার হয়। ভিডিওর শুরুতে দেখা যায় একটি ছোট্ট মেয়ে আলতা গোলা থালায় দাঁড়িয়ে রয়েছে। এরপর বাচ্চাটিকে তার বাবা কোলে তুলে নেন। ধরেই নিজের নতুন ট্রাকের সামনে মেয়ের লাল পায়ের ছাপ দিতে থাকেন বাবা। আর তাদেরই পিছনে দাঁড়িয়ে খুদের মা। গোটা ঘটনা বেশ হাসতে হাসতে উপভোগ করতে দেখা যায় তাকে।

যত জায়গায় এই ভিডিও শেয়ার হয়েছে সর্বত্র একটাই ক্যাপশন, ‘বেটিয়া আর ব্লেসিংস’ যার বাংলা অর্থ, কন্যাসন্তান আশীর্বাদ স্বরূপ।

নেটিজেনরা বাবা-মেয়ের এই মিষ্টি বন্ধন বেশ উপভোগ করেছেন। কমেন্টে শুভেচ্ছায় ভরিয়েছেন। ব্যবসা শুরুর আগে ট্রাকের গায়ে মেয়ের পায়ের ছাপ। ব্যবসা যেন তার ফুলে ফেঁপে উঠবে সেই কামনাই করেছেন সকলে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply