পরকীয়ার জেরে বন্ধুর মুখে অ্যাসিড নিক্ষেপ, টাকি রিপন গ্রেফতার

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে স্ত্রীর সাথে পরকীয়ার জেরে বন্ধু রানা শেখ ওরফে টোকাই রানার (৩৬) মুখমণ্ডল কেমিক্যাল দিয়ে ঝলসে দেয়া, এবং ভ্রমর দিয়ে দুই চোখ ক্ষতি করার ঘটনার সাথে জড়িত সাইফুল ইসলাম রিপন ওরফে টাকি রিপনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাত সাড়ে ৯টার দিকে ফরিদপুর সদরের ঈশান গোপালপুর ইউনিয়নের ঈশান গোপালপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুর ১২টার দিকে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানান ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জামাল পাশা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, রিপনের বিরুদ্ধে ফরিদপুর কোতোয়ালী থানায় ২০০২ সালের অ্যাসিড অপরাধ, অস্ত্র, মাদক, চুরি, দস্যুতাসহ মোট নয়টি মামলা বিচারাধীন রয়েছে।

লিখিত বক্তব্যে এ মামলার বাদী রানা শেখের মা হাজেরা বেগমের উদ্ধৃতি দিয়ে বলা হয়, গত ২ এপ্রিল রাত আনুমানিক সাড়ে সাতটার দিকে তার ছেলেকে (রানা) ডেকে নিয়ে শহরের গুহলক্ষ্মীপুর মহল্লার দ্বারিকানাথ হিন্দু ছাত্রাবাসের কাছে নিয়ে আসে। এ সময় পূর্বপরিকল্পিতভাবে সাইফুল ইসলাম রিপন ও তার সাথে থাকা আরও ৫/৬ জন রানার দুই চোখ ভ্রমর দিয়ে খুঁচিয়ে জখম করে তার দুই চোখে অ্যাসিড নিক্ষেপ করে।

অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা বলেন, রানার স্ত্রীর সাথে রিপনের পরকীয়া সম্পর্ক ছিল। রানা এবং রিপন পরস্পর বন্ধু। এই পরকীয়া সম্পর্ক নিয়েই তাদের মাঝে দ্বন্দ্ব শুরু হয়। সেই দ্বন্দ্ব থেকেই এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, কেমিক্যাল দগ্ধ রানা শেখ শহরের মধ্য আলীপুর এলাকার আব্দুর রবের ছেলে। রানা এলাকায় ‘টোকাই’ রানা হিসেবে পরিচিত। অপরদিকে রিপন (৩৬) গুহলক্ষ্মীপুর মহল্লার মৃত আব্দুল শেখের ছেলে। এলাকায় তিনি ‘টাকি’ রিপন নামে পরিচিত।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply