নরসিংদীতে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ২

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর শিবপুরে নাঈম মিয়া নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে পার্শ্ববর্তী মনোহরদী উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চাপাতি ও ছুরি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, শিবপুর উপজেলার আশুতিয়া এলাকার মুজিবুর রহমানের ছেলে ফাহাদ (২১) এবং একই উপজেলার আশ্রাফপুর এলাকার দেলোয়ার হেসেনের ছেলে আজিম মিয়া (২২)।

মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান। তিনি জানান, আধিপত্য বিস্তার এবং অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে নাঈম খুনের ঘটনা ঘটে। এই হত্যার ঘটনায় অভিযুক্ত দু’জনকে ছুরিসহ গ্রেফতার করা হয়েছে। এই বাহিনীর প্রধান আলীসহ অন্যান্যদেরও গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, সোমবার সন্ধ্যায় শিবপুর উপজেলার ডাক বাংলোর সামনে ১০/১২ জনের একটি দল এলোপাথাড়ি কুপিয়ে আহত করে নাঈম ও তার সহযোগী টুটুলকে। পরে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে নাঈমকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। নিহত নাঈম মিয়া শিবপুরের ধানুয়া এলাকার শাহজাহান মিয়ার ছেলে ও শেখ রাসেল শিশু কিশোর পরিষদ শিবপুর পৌর শাখার সভাপতি ছিলেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply