রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, যুবক আটক

|

ছবি: প্রতীকী

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার শ্যামনগরে রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে রাকেশ বাইন (২২) নামের এক বখাটে যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ এপ্রিল) বিকেলে শ্যামগনর উপজেলা পরিষদের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক রাকেশ বাইন শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালীনি গ্রামের স্বপন বাইনের ছেলে।

এ ঘটনায় ভুক্তভোগী স্কুল ছাত্রীর মা বাদী হয়ে আটক রাকেশ ও তার সহযোগী রাহুল চৌকিদারের বিরুদ্ধে মঙ্গলবার রাতে শ্যামনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্কুল ছাত্রীর মা জানায়, তার মেয়ে চাচাত বোনের সাথে গত রোববার বিকালে নিকটাত্মীয়ের বাড়িতে পুজো দেখতে যায়। সেখান থেকে রাতে বাড়িতে ফেরার পথে বুড়িগোয়ালীনি রাধাকৃষ্ণ মন্দিরের সামনের সড়কে পৌঁছালে দুই বখাটে রাহুল চৌকিদার ও রাকেশ বাইন তার মেয়েকে জোর করে নিকটস্থ বাগানে নিয়ে যায়। পরে রাকেশ কিশোরীকে ধর্ষণ করে। এ সময় রাহুল নিজ ব্যবহৃত মুঠোফোনে ধর্ষণের ভিডিও করে এবং কাউকে কিছু জানালে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তাকে ছেড়ে দেয়। ঘটনার পর তার মেয়ে অসুস্থ হয়ে পড়ায় জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মঙ্গলবার সকালে সে পুরো ঘটনা খুলে বলে। এ সময় তারা পরিবারের পুরুষ সদস্যদের জানিয়ে মঙ্গলবার রাতে শ্যামনগর থানায় লিখিত এজাহার জমা দিয়েছেন।

শ্যামনগর উপজেলা ওসিসি (ওয়ান স্টপ ক্রাইসিস সেল) প্রোগ্রাম অফিসার প্রনব কুমার বিশ্বাস জানান, প্রাথমিক পরীক্ষায় ধর্ষণের আলামত মিলেছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, স্কুল ছাত্রীর মায়ের লিখিত অভিযোগের পর রাকেশ বাইনকে আটক করা হয়েছে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply