বঙ্গবন্ধুর পরই দেশের উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা: আইনমন্ত্রী

|

আখাউড়ায় আইনমন্ত্রী আনিসুল হক।

আখাউড়া প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। বঙ্গবন্ধুর পরেই জননেত্রী শেখ হাসিনা এই বাংলাদেশের উন্নয়নের রূপকার। রোববার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টার সময় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় পরিদর্শনকালে তিনি এ মন্তব্য করেন আইনমন্ত্রী আনিসুল হক।

আইনমন্ত্রী বলেন, বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই তা সম্ভব হয়েছে। আখাউড়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মধ্যদিয়ে নতুন কমিটি গঠনের পর দল আরও গতিশীল হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটিকে দলের সবাই সহযোগীতা করে প্রত্যেক ইউনিয়নে নতুন কমিটি গঠন করে দলকে আরও গতিশীল করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

এর আগে আইনমন্ত্রী আনিসুল হক আন্তঃনগর মহানগর প্রভাতি ট্রেনযোগে আখাউড়ায় এসে পৌঁছালে তাকে ফুল দিয়ে বরণ করে নেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সন্ধ্যায় আন্তঃনগর মহানগর গোধূলি এক্সপ্রেস ট্রেনে ঢাকায় ফিরে যাওয়ার কথা রয়েছে আইনমন্ত্রীর।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply