ফেনীর সাবেক ক্রিকেটারকে গরম পানি ঢেলে হত্যার অভিযোগে স্ত্রী গ্রেফতার

|

কাউছার আলম তৈমুর। ফাইল ছবি।

স্টাফ করেসপনডেন্ট, ফেনী:

পারিবারিক কলহের জের ধরে ফেনীর ফেন্ডশীপ ক্রিকেট ক্লাবের সাবেক ক্রিকেটার কাউছার আলম তৈমুরকে গরম পানি ঢেলে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী খাদিজা বিনতে শামস রূপার বিরুদ্ধে৷ এ ঘটনায় স্ত্রী রূপাকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ রোববার (১৭ এপ্রিল) সকালে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তৈমুরের। নিহত তৈমুর শহরের নাজির রোড এলাকার স্বপ্ন কুঠিরের ২য় তলায় স্ত্রী ও তার দুই কন্যাকে নিয়ে থাকতেন। তিনি আবু তৈয়ব চৌধুরীর ছেলে।

পুলিশ জানায়, এ ঘটনায় তৈমুরের স্ত্রী রূপার বিরুদ্ধে তৈমুরের ছোট ভাই তানজুর চৌধুরী ১৬ এপ্রিল বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা করেন। গতকাল রাতেই তৈমুরের স্ত্রী রূপাকে নাজির রোডের স্বপ্ন কুঠিরের দ্বিতীয় তলা থেকে গ্রেফতার করে পুলিশ।

মামলার বাদী ও তৈমুরের ছোট ভাই তানজুর চৌধুরী জানান, দীর্ঘদিন ধরে রূপার সাথে পারিবারিক নানা বিষয় নিয়ে কলহ চলছিল তৈমুরের। গত সোমবার (১১ এপ্রিল) সকাল ৬টার দিকে তৈমুরের চিৎকার শুনে ছুটে গিয়ে দেখতে পান গরম পানিতে তার শরীর ঝলসে দেয়া হয়েছে। সেখান থেকে প্রথমে তাকে ফেনী জেনারেল হাসপাতালে ও পরে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে চট্রগ্রাম থেকে তাকে শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা জানান, তাদের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ ছিল। তবে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার স্ত্রী পানি দিয়ে জলসানোর বিষয়টি অস্বীকার করেন। এই হত্যাকাণ্ডের পেছনে অন্য কোনো রহস্য আছে কিনা সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply