চট্টগ্রামের রেলসেতুতে কিশোরগঞ্জের নারীর বিবস্ত্র মরদেহ উদ্ধার

|

চট্টগ্রামের মিরসরাইয়ে রেলসেতুর নিচে ঝুলে ছিল বিবস্ত্র এক নারীর মরদেহ। পরে সেই ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে সৃষ্টি হয় তীব্র প্রতিক্রিয়া। বিষয়টি নজরে আসে পুলিশেরও। পরে শুক্রবার (১৬ এপ্রিল) বিকালে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

পিবিআইয়ের সহযোগিতায় রোববার বিকেলে তথ্যপ্রযুক্তির মাধ্যমে ওই নারীর পরিচয় নিশ্চিত করেছে চট্টগ্রামের রেলওয়ে পুলিশ। ওই নারীর বয়স প্রায় ৩৮ বছর। তিনি কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার বাসিন্দা।

জানা যায়, গত শুক্রবার পৌনে ৫টার দিকে ফেনী জেলা পুলিশের ফোন পেয়ে চট্টগ্রাম রেলওয়ে থানার সীতাকুণ্ড ফাঁড়ি পুলিশ মিরসরাইয়ের ধুমঘাট রেলসেতুর নিচে ঝুলন্ত অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার করে। পরে ওইদিনই চট্টগ্রামের রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করে পুলিশ। এ সময় মরদেহের শরীরে আঘাতের ক্ষত চিহ্ন এবং হাত-পা ভাঙা ও মাথা ছিন্নভিন্ন ছিল বলে জানান উদ্ধারকারী পুলিশ সদস্যরা। যা দেখে ট্রেনে কাটা পড়েছে বলে ধারণা তাদের। স্থানীয়দের কেউ ওই নারীকে চেনেন না। কিশোরগঞ্জ থেকে কীভাবে, কেন মিরসরাই আসলেন, তা বলতে পারেননি কেউই।

রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন জানান, নারীটির পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা আসার পর ঘটনার বিস্তারিত জানা যাবে।

রেলওয়ে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার হাসান চৌধুরী জানান, প্রাথমিক আলামত দেখে মনে হচ্ছে ট্রেনে কাটা পড়ে ওই নারীর মৃত্যু হয়েছে। ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি। তারপরও নিশ্চিত হওয়ার জন্য ভ্যাজাইনাল সোয়াব সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে ল্যাবে। এছাড়াও ময়নাতদন্ত প্রতিবেদন পেলেও তা জানা যাবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply