মুন্সিগঞ্জে কারেন্ট জাল কারখানার মালিক-শ্রমিকের হামলায় ৭ পুলিশ সদস্য আহত

|

মুন্সিগঞ্জ প্রতিনিধ:

মুন্সিগঞ্জ সদর উপজেলায় নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করার সময় পুলিশে ওপর হামলা করেছে কারেন্ট জাল কারখানার মালিক ও আশপাশের লোকজন। এ সময় ৭ জন পুলিশ সদস্য আহত হয়েছেন।

রোববার রাত ১১টার দিকে উপজেলার পঞ্চসার ইউনিয়নের মালিপাথর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে উপ-পরিদর্শক নজরুল ইসলাম, ফরিদ ও কনস্টেবল রায়হানকে উন্নত চিকিৎসার জন্য রাজারবাগ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ছয় জনকে আটক করেছে বলে নিশ্চিত করেন মুন্সিগঞ্জ সদর থানার তদন্ত ওসি রাজিব খান।

জানা যায়, রোববার রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসএই নজরুল ইসলাম ও এসআই ফরিদসহ একদল পুলিশ নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করার জন্য পঞ্চসার ইউনিয়ন পরিষদের সদস্য ইমরান মেম্বারের কারখানায় অভিযান চালায়। এ সময় কারখানার মালিক ইমরান মেম্বার ও তার ভাই সম্রাট মাইকে ঘোষণা দিয়ে লোক জড়ো করে পুলিশের ওপর হামলা চালায়। এতে পুলিশের ৭ সদস্য আহত হয়। এ সময় আত্মরক্ষার্থে ও হামলাকারীদের ছত্রভঙ্গ করতে ১১ রাউন্ড গুলি ছুড়ে। পরে পুলিশ ও স্থানীরা গুরুতর আহত অবস্থায় তাদেরকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করান।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) রাজিব খান জানান, হামলার ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের জন্য অভিযান চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply